ছাড় ও অফারে চলছে গ্রীষ্মকালীন ল্যাপটপ মেলার দ্বিতীয় দিন

ছাড় ও অফারে চলছে এফোরটেক গ্রীষ্মকালীন ল্যাপটপ মেলার দ্বিতীয় দিনস্টাফ রিপোর্টার :: রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিশেষ মূল্যছাড়, অফার আর উপহারে ‘এফোরটেক সামার ল্যাপটপ ফেয়ার ২০১৮’ জমজমাট হয়ে উঠেছে। শুক্রবার সরকারি ছুটিতে শ্রেণী-পেশার মানুষসহ ক্রেতা-দর্শনার্থীদের ভিড় দেখা গেছে মেলার দ্বিতীয় দিন সকাল থেকে। তারা তাদের পছন্দের প্রযুক্তি পণ্য কিনতে ও দেখতে উপস্থিত হন মেলায়। সকাল থেকে মেলা চলাকালীন সময়ে বেচা-কেনায় ব্যস্ত ছিল স্টলগুলো।

শুক্রবার (৩ আগস্ট) সকালে ল্যাপটপ কিনতে আসা মাহবুব করিম বলেন, ল্যাপটপ মেলায় আসা শুধু মাত্র ল্যাপটপ কেনার জন্য। আমার বাজেট যা তা দিয়েই ল্যাপটপ কিনলাম। বাজেটের মধ্যে মানসম্পূর্ণ ভালো ল্যাপটপ পাবো সেটিও জানতাম। মেলাতে বিভিন্ন ব্র্যান্ড অংশ নিয়েছে, তাই বেছে বেছে তার মধ্যে থেকেই ল্যাপটপ কিনলাম।

মেলাতে আসা আরেক দশনার্থী ফারজানা আফসানা বলেন, আমি আমার ছোট বোনের জন্য ল্যাপটপ কিনতে এসেছি। মেলাতে অফার, ছাড় ছাড়াও নানা ধরনের উপহার পাওয়া যায়। আবার নতুন মডেলের ল্যাপটপও আসে মেলা উপলক্ষ্যে তাই ল্যাপটপ যখন কিনবই তখন মেলা থেকেই কিনি ভেবে সকাল সকাল চলে এলাম এফোরটেক সামার ল্যাপটপ ফেয়ারে।

এক্সপো মেকারের আয়োজনে এটি দেশের ২০তম ল্যাপটপ প্রদর্শনী। ল্যাপটপ ও ট্যাবলেট নিয়ে দেশের সবচেয়ে বড় এই প্রদর্শনী ও বিকিকিনির আয়োজনটি শনিবার পর্যন্ত চলবে। এ ছাড়া প্রতিদিন মেলা সকাল ১০টা থেকে শুরু হয়ে চলবে রাত ৮টা পর্যন্ত।

মেলাতে বিশ্বখ্যাত কম্পিউটার নির্মাতা প্রতিষ্ঠান এসার, আসুস, ডেল, এইচপি, লেনেভো ছাড়াও অংশ নিয়েছে আমেরিকান ব্র্যান্ড আইলাইফ। দেশীয় একমাত্র কম্পিউটার নির্মাতা ব্র্যান্ড ওয়ালটনও রয়েছে। পরিবেশক প্রতিষ্ঠান হিসেবে অংশ নিয়েছে স্টার টেক, গ্লোবাল ব্র্যান্ড ও স্মার্ট টেকনোলজিস। মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রির সঙ্গে মূল্যছাড় ও উপহার দিচ্ছে। রয়েছে স্ক্র্যাচ কার্ড, র‌্যাফেল ড্রতে উপহার জেতার সুযোগ।

গতকাল বিকেলে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মালয়েশিয়ায় ৫৫ বাংলাদেশি আটক

ডেস্ক রিপোর্ট :: মালয়েশিয়ায় ওয়ার্ক পারমিটের নিয়ম লঙ্ঘন করে কাজ করার অভিযোগে ...