ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে মাদ্রাসার শিক্ষক আটক

ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে মাদ্রাসার শিক্ষক আটকজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়নের গন্ধব্যপুর নূরিয়া ইসলামিয়া মাদ্রাসার শিক্ষক মোরশেদ আলম (৩২) কে রবিবার বিকেলে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেছে স্থানীয় জনতা।

এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করার প্রস্ততি নিচ্ছে বলে চন্দ্রগঞ্জ থানা সূত্রে জানা গেছে।

স্থানীয় এলাকাবাসী ও মাদ্রাসা সূত্রে জানা যায়, রবিবার বেলা ১১টার দিকে ২য় শ্রেণীর ছাত্রীকে ক্লাসে একা পেয়ে শিক্ষক মোরশেদ আলম ওই ছাত্রীর শরীরের জামা-কাপড় খৃুলে যৌন হয়রানির চেষ্টা করে। পরে ছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন ও মাদ্রাসার অন্যান্য শিক্ষক এসে ছাত্রীকে উদ্ধার করে।

এক পর্যায়ে স্থানীয় জনগণ শিক্ষককে আটক করে গণ-ধোলাই দিয়ে মান্দারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহিম এর হাতে সোর্পদ করে।

খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানা পুলিশ গিয়ে আটককৃত ওই শিক্ষককে থানায় নিয়ে আসে।  আটককৃত শিক্ষক মোরশেদ নোয়াখালী সদর উপজেলার চর মটুয়া গ্রামের খোরশেদ আলমের ছেলে।

গন্ধব্যপুর নূরিয়া ইসলামিয়া মাদ্রাসার অধ্যক্ষ আমির হোসেন জানান, এ ঘটনায় ওই শিক্ষককে মাদ্রাসা থেকে সাসপেন্ড করা হয়েছে।

চন্দ্রগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আজিজুল ইসলাম মিয়া জানান, এ ঘটনায় ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়েরের প্রস্ততি নিচ্ছে। ওই মামলায় শিক্ষক মোরশেদ আলম কে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শতকোটি টাকার মালিক সেই মুচি জসিমকে গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার :: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা, মৌচাকসহ আশপাশের এক আতঙ্কের নাম ...