ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন কাজী নাবিল

কাজী নাবিল করিম জামিঢাকা :: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটিতে সদস্য হিসেবে মনোনীত করা হল চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মেধাবী ছাত্রনেতা কাজী নাবিল করিম জামি কে।

সম্প্রতি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক চিঠিতে তাকে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মনোনীত করা হয়।

২০০০ সাল থেকে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী হিসেবে তার রাজনীতিতে হাতে খড়ি হয়। ২০০১ এ নির্বাচন পরবর্তী বাংলাদেশ আওয়ামীলীগ যখন বিরোধী দল,সেসময় ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী হিসেবে চট্টগ্রাম উত্তর জেলা, মহানগর, বিশ্ববিদ্যালয় সহ বিভিন্ন ইউনিটে তার সক্রিয় ভূমিকা ছিল প্রশংসনীয়।

এরপর ১/১১ সেনা সমর্থিত সরকারের আমলে আওয়ামীলীগ এর সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী যখন কারাবন্দী হন তখন এই ছাত্রনেতার সাংগঠনিক দক্ষতা এবং কার্যক্রম বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় পর্যায়েও অবগত হয়।

২০০৮ এর নির্বাচন পরবর্তিতে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সম্মেলনে খোকন-তৈয়ব কমিটির সহ সভাপতি নিযুক্ত হন। ২০১৩-১৪ সালে বিএনপি জামায়াতের আগুন সন্ত্রাস ও সহিংসতার বিরুদ্ধে প্রতিবাদী ভুমিকা পালন করেন এই সদস্য।

রাংগুনিয়ার রাজানগর গ্রামের সম্ভ্রান্ত কাজী পরিবারেরই সন্তান এই ছাত্রনেতা। তার পরিবার পরিজন আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত।

তাকে বাংলাদেশ ছাত্রলীগের সদস্য মনোনীত করায় রাংগুনিয়া উপজেলা, চট্টগ্রাম উত্তর জেলা, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ পরিবারের পক্ষ থেকে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি- সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জানানো হয়েছে।তার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ ছাত্রলীগ আরও শক্তিশালী ও বেগবান হবে বলে আশা প্রকাশ করেন তারা। এই ছাত্রনেতার আদর্শিক পরিশ্রম ছাত্রনেতৃত্বের উদাহরণ হবে বলে সবাই কামনা করেন।– প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৩২ ধারা বহাল রেখে ডিজিটাল নিরাপত্তা বিল পাস

ষ্টাফ রিপোর্টার :: সাংবাদিক ও মানবাধিকার সংগঠনসহ বিভিন্ন মহলের আপত্তি সত্ত্বেও বহুল ...