ব্রেকিং নিউজ

ছাত্রলীগে অসন্তোষ: নেতাকর্মীদের বিক্ষোভ

 ছাত্রলীগে অসন্তোষ, বিক্ষুব্ধ নেতাকর্মীদের বিক্ষোভজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে অসন্তোস বিরাজ করছে। লক্ষ্মীপুর সরকারি কলেজ ও পৌর শাখা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করাকে কেন্দ্র করে বিক্ষুব্ধ হয়ে উঠেন পদবঞ্চিত নেতা-কর্মীরা। টাকার বিনিময়ে সম্মেলন ছাড়া হঠাৎ পছন্দের অনুসারী ও মাদক সেবীদের দিয়ে কমিটি গঠন করার অভিযোগ তাদের। এর প্রতিবাদে মঙ্গলবার রাত ৯ টার দিকে শহরে বিক্ষোভ মিছিল করেন বিক্ষুব্ধ অর্ধশতাধিক ছাত্রলীগ নেতাকর্মীরা।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রলীগের কোন সম্মেলন ছাড়াই ফাহাদ বিন কামাল মাহিকে সভাপতি ও ফারুক হোসেন বাবুকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্যের কমিটি অনুমোদন করে জেলা ছাত্রলীগ।

একই সময়ে পৌর শাখা ছাত্রলীগের ১১ সদস্যের কমিটি গঠন করা হয়। এতে মোহাম্মদ আব্দুল খালেককে আহবায়ক ও সাকিব ইসলামকে যুগ্ম আহবায়ক করা হয়। জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান এ দুই কমিটি অনুমোদন করেন।

পদ বঞ্চিত নেতা কর্মীদের ভাষ্যমতে, নতুন দুই কমিটির নেতাদের অনেকে মাদকাসক্ত। নতুন কমিটির এসব নেতারা ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় নন। তারা জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুসারী হওয়ায় টাকার বিনিময়ে কমিটিতে স্থান পেয়েছে।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ বলেন, কারা, কি কারণে বিক্ষোভ মিছিল করেছে তা আমার জানা নেই। তবে ত্যাগীদের দিয়েই কমিটিগুলো গঠন করা হয়েছে। এতে মাদকাসক্ত কেউ নেই এবং টাকা লেনদেন হয়নি বলে দাবি করেন তিনি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দলকে নয় গণতন্ত্রকে সমর্থন দেবে যুক্তরাষ্ট্র: রাষ্ট্রদূত

স্টাফ রিপোর্টার :: কোনো প্রার্থী বা দল নয়, গণতান্ত্রিক প্রক্রিয়াকে সমর্থন করবে ...