ব্রেকিং নিউজ

ছাত্রলীগের সম্পাদকের বিরুদ্ধে অন্তঃসত্ত্বা গৃহবধূর মামলা

ভোলা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজ মাহমুদেভোলা প্রতিনিধিঃ ভোলা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজ মাহমুদের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় অন্তঃসত্ত্বা বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় শনিবার রাতে ভোলা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়রে করেছে ওই অন্তঃসত্ত্বা গৃহবধূ।

অভিযোগকারী গৃহবধূ ভোলা কালীবাড়ি রোড এলাকার তারেকের স্ত্রী ও ভোলা আব্দুর রব মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী।

অন্তঃসত্ত্বা গৃহবধূ অভিযোগ করেন, গত ফেব্রুয়ারী মাসে তার স্বামী একটি মামলায় জেল হাজতে যায়।

সেখানে দেখা করতে গেলে তার স্বামীকে জেল থেকে বের করার জন্য ওই গৃহবধূকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজ মাহমুদের সাথে যোগাযোগ করতে বলেন। তার দুর্বলতার সুযোগ নিয়ে পাশ্ববর্তী ঘরের জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজ মাহমুদ তার শশ্বড়ের ঘরে এসে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক তাকে ধর্ষণ করেন।

এরপরে বিভিন্ন মিথ্যার প্রলোভন দেখিয়ে একাধিকবার রাতে বাসায় এসেও ছাত্রলীগ সম্পাদক রিয়াজ তাকে ধর্ষণ করেন। এতে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এবিষয়টি রিয়াজকে জানালে, সে তাকে বিষয়টি কারো কাছে বলতে নিষেধ করেছেন এবং তাকে বিবাহ করবে বলে আশ্বাস দেয়।

কিন্তু কিছু দিন পর রিয়াজ নাটক আর অভিনয় শুরু করে দেয়। তার সাথে কথা বলছেনা, ফোন ধরছে না। বর্তমানে ২মাসের অন্তঃসত্ত্বা বলে অভিযোগ করেন ওই গৃহবধূ।এর আগে ওই গৃহবধূ স্থানায়ী রাজনৈতিক নেতার কাছে গিয়ে বিচারের দাবী করেছেন বলেও জানান।

অভিযুক্ত জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজ মাহমুদের ব্যবহৃত মুঠোফোনে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করেও তাকে না পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম চৌধুরী পাপন বলেন, আমার এব্যাপারে কোন মন্তব্য নেই, সিনিয়র নেতাকর্মীরা আছেন বলে এড়িয়ে যান।
ভোলা সদর মডেল থানার ওসি মীর খায়রুল কবীরের বলেন, শনিবার রাত সাড়ে ১১ টায় ভিক্টিম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে রিয়াজ মাহমুদকে বিবাদী করে মামলা দায়রে করেছে। যার মামলা নং ৫৯। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এবিষয়ে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, এরকমের কোন ঘটনা ঘটলে এবং দলীয় নিয়ম শৃংঙ্খলা ভঙ্গ করছে বাংলাদেশ ছাত্রলীগ সংগঠনের পক্ষ থেকে ব্যবস্থা গ্রহণ করবো।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৩২ ধারা বহাল রেখে ডিজিটাল নিরাপত্তা বিল পাস

ষ্টাফ রিপোর্টার :: সাংবাদিক ও মানবাধিকার সংগঠনসহ বিভিন্ন মহলের আপত্তি সত্ত্বেও বহুল ...