চেয়ারম্যানের ছেলের পিটুনিতে তথ্যসেবা কেন্দ্রের উদ্যোক্ততা আহত

 কমলনগর উপজেলাজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরলরেন্স ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন মাষ্টারের বখাটে ছেলে সোহেল ইউপি কার্যালয়ের তথ্যসেবা কেন্দ্রের উদ্যোক্ততা তৈয়ব আলীকে পিটিয়ে আহত করেছে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটে রবিবার দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে তথ্যসেবার কাজ করছিলেন তৈয়ব আলী। এসময় চেয়ারম্যান নুরুল আমিন মাষ্টারের বখাটে ছেলে সোহেল ইউনিয়ন পরিষদ কার্যালয়ের ভিতরে ডুকে তৈয়ব আলীকে কয়েকটি জন্ম নিবন্ধন কার্ডে বয়স বাড়ানো ও কমনোর জন্য নির্দেশ দেয়।
এছাড়া দোকানবিহীন কয়েকটি টেড্র লাইসেন্স করে দেয়ার জন্য চাপ দেয়। এসময় তথ্যসেবা কেন্দ্রের উদ্যোক্ততা তৈয়ব আলী অপরাগতা প্রকাশ করে। এতে ক্ষিপ্ত হয়ে সোহেল তাকে কিল-ঘুষি মারতে শুরু করে এক পর্যায়ে পিটুনি দিয়ে আহত করে।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এর আগেও আরো কয়েকবার ইউনিয়ন পরিষদ কার্যালয়ে কারনে-অকারনে বিভিন্ন লোকজনের ওপর হামলা করার অভিযোগ রয়েছে চেয়ারম্যানের ছেলে সোহেলের বিরুদ্ধে।

তথ্যসেবা কেন্দ্রের উদোক্ততা মো. তৈয়ব আলী জানান, চেয়ারম্যানের ছেলে সোহেল কয়েকটি জন্ম নিবন্ধন কার্ডে বয়স বাড়ানো ও কমনো এবং দোকানবিহীন কয়েকটি টেড্র লাইসেন্স করে দেয়ার জন্য নির্দেশ দেয়। এতে আমি রাজি না হওয়ায় আমাকে টেনে হিছড়ে লাঞ্চিত করে। এক পর্যায়ে পিটুনি দেয়। এঘটনার সুষ্ঠ তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়ার দাবী জানান তিনি।

চরলরেন্স ইউপি চেয়ারম্যান ও কমলনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. নুরুল আমিন মাষ্টার তৈয়ব আলীকে মারধর করার কথা স্বীকার করে বলেন, তৈয়ব আলীকে হাসপাতাল থেকে নিয়ে এসেছি। এ ঘটনায় আমার ছেলের বিচার করা হবে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস জানান, এ বিষয়ে থানায় কোন অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমরা নির্বাচন বয়কট করবো না: ড. কামাল

স্টাফ রিপোর্টার :: জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ...