চুয়াডাঙ্গায় ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার ২ আসামি নিহত

captureচুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর এলাকার শান্তিপাড়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ স্কুলছাত্র সজীব হত্যা মামলার দুই আসামি শাকিল ও সবুজ নিহত হয়েছেন।

এ সময় ঘটনাস্থল থেকে ১টি ওয়ার শুটার, ১টি দেশি রিভলবার, ৪ রাউন্ড গুলি ও ধারালো ২টি অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে র‌্যাব।

বুধবার রাত ৩টার দিকে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। এ নিয়ে সজীব হত্যা মামলার ৩ আসামি র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হলো। আর আগে হত্যা মামলার আসামি রকিবুল নিহত হয়েছিল।

র‌্যাব-৬ এর ইনচার্জ মেজর মনির আহমেদ জানান, র‌্যাবের একটি টহলদল রাতে দর্শনা পৌরএলাকার শান্তিপাড়ায় গেলে দুবৃর্ত্তরা তাদেরকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে হামলাকারীরা পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে ২ জনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

পরে দামুড়হুদা মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নিহতরা হলো চুয়াডাঙ্গা শহরের সিঅ্যান্ডবি পাড়ার হামিদুল ইসলামের ছেলে সবুজ (২০) ও দামুড়হুদা উপজেলা ব্রীজপাড়ার আবদুল কাদেরর ছেলে শাকিল (১৮)।

উল্লেখ্য, সজীব চুয়াডাঙ্গা ভি.জে. সরকারি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র ছিলো। তাকে গত ২৯ জুলাই বিকেলে দামুড়হুদা উপজেলা চত্বরের বৃক্ষমেলা থেকে অপহরণ করে নিয়ে গিয়ে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। এক পর্যায়ে ৩১ আগস্ট চুয়াডাঙ্গা শহরের সিঅ্যান্ডবিপাড়ায় অবস্থিত সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য রকিবুলের বাড়ির সেপটিক ট্যাংক থেকে সজীবের গলিত লাশ উদ্ধার করে র‌্যাব।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আইনি পথে খালেদা জিয়ার মুক্তি ভুলে যান: মওদুদ

ষ্টাফ রিপোর্টার :: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ দলের নেতা-কর্মীদের ...