চিত্রনাট্য লিখলেন সুবর্ণা মুস্তফা মুস্তফা

সুবর্ণা মুস্তফা মুস্তফাস্টাফ রিপোর্টার :: আবারও নাটকের চিত্রনাট্য লিখলেন নন্দিত অভিনেত্রী সুবর্ণা মুস্তফা মুস্তফা। ‘কোন এক বরষায়’ শিরোনামে একটি নাটকের চিত্রনাট্য লিখলেন তিনি। এর মূল গল্প বদরুল আনাম সৌদের। নাটকটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী।

এ নির্মাতা বলেন, ‘খুব আনন্দের খবর এই যে, এই ঈদে সুবর্ণা মুস্তফা আমার জন্য লিখলেন। এর আগেও তিনি লিখেছেন।

সশিক্ষায় শিক্ষিত পড়াশোনা করা, ভালো ভালো ছবি দেখা একজন মানুষ, যার অভিনয় দেখে দেখে বড় হয়েছি। যার অভিনয় দেখে দেখে মুগ্ধ হয়েছি, এখনো হই। সেই মানুষ যে কী অসাধারণ এক স্ক্রিপ্ট লিখে ফেললেন। আগে যেমন আমরা নাটক গল্পের জন্য বসে থাকতাম! মুগ্ধ হয়ে দেখতাম! ঠিক তেমন এক দারম্নণ স্ক্রিপ্ট পেলাম। এত্ত দারুণ সংলাপ!

এ নাটকে অভিনয় করেছেন ডলি জহুর, তারিক আনাম খান এবং সুবর্ণা মুস্তফা। এটিএন বাংলায় এক ঘণ্টার নাটকটি ঈদে প্রচার হবে।
ছোটপর্দার খ- নাটক, টেলিছবি ও ধারাবাহিক নাটকে নিয়মিত কাজ করছেন। এ ছাড়া আসছে ঈদ উপলক্ষে একাধিক নাটকের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী। এগুলো হচ্ছে- বদরুল আনাম সৌদের ‘অক্ষর থেকে ওঠে আসা মানুষ’ ও আরিফ খানের ‘নুরুল আলমের বিয়ে।’

এদিকে, সুদীর্ঘ ৩৯ বছরের ক্যারিয়ারে অসংখ্য নাটকে অভিনয় করলেও এখন পর্যন্ত্ম সুর্বণা অভিনীত ১২টি ছবি মুক্তি পেয়েছে। তবে প্রতিটি ছবিতেই তার অভিনয় দারম্নণ প্রশংসিত হয়েছে। তারই ধারাবাহিকতায় দীর্ঘ তিন বছর পর চলচ্চিত্রে সম্প্রতি কামব্যাক করেছেন সুবর্ণা।

গত ডিসেম্বরে এক সপ্তাহের ব্যবধানে তার অভিনীত দুটি ছবি মুক্তি পেয়েছে। ২২ ডিসেম্বর মুক্তি পায় মোরশেদুল ইসলাম পরিচালিত ‘আঁখি ও তার বন্ধুরা’ এবং পরের সপ্তাহে ২৯ ডিসেম্বর মুক্তি পায় বদরুল আনাম সৌদের ‘গহীন বালুচর’। দুটি চলচ্চিত্রে গুরম্নত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সুবর্ণা মুস্তফা।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নতুন ধারাবাহিক নাটক ‘মধ্যবর্তিনী’

নতুন ধারাবাহিক নাটক ‘মধ্যবর্তিনী’

স্টাফ রিপোর্টার :: দীপ্ত টিভিতে ১৪ জুলাই শুরু হতে যাচ্ছে নতুন ধারাবাহিক ...