চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষা অফিসে এসিডির তামাক বিরোধী সভা

চাঁপাইনবাবগঞ্জ জেলা শিক্ষা অফিসে এসিডির তামাক বিরোধী সভাআশরাফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :: চাঁপাইনবাবগঞ্জে ধূমপান ও তামাক বিরোধী এ্যাডভোকেসি সভা হয়েছে জেলা শিক্ষা অফিসে। ধুমপান নিয়ন্ত্রণ কোয়ালিশন ও বিসিডিপি চাঁপাইনবাবগঞ্জ এর যৌথ উদ্দ্যোগে ও ক্যাম্পেইন ফর টোব্যাকো ফ্রি কিডস ও এসিডির সহযোগিতায় আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) জেলা শিক্ষা প্রতিষ্ঠানে গঠিত ধূমপান বিরোধী কমিটির কার্যক্রম জোরদারকরণ বিষয়ে শিক্ষা কর্মকর্তাদের সমন্বয়ে এই এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়।

জেলা শিক্ষা অফিসার মো. মুখলেছুর রহমান আকন্দের সভাপতিত্বে এ সময় বিসিডিপি সংস্থার নির্বাহী পরিচালক আলতাব হোসেন স্কুল ছাত্র-ছাত্রীদের সরকারের ধুমপান বিরোধী আইন সম্পর্কে সচেতন করেন এবং প্রতিষ্ঠান ও পরিবার ধুমপান মুক্ত রাখার প্রয়োজনীয়তার কথা তুলে ধরেন।

সভার সভাপতি সরকারের এই আইনটির যথাযথভাবে পালনের জন্য সকলের ঐকান্তিক সহযোগিতা কামনা করেন এবং প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের মাদক ও ধূমপান বিরোধী কমিটিকে আরো শক্তিশালী ও বেগবান করার জন্য শিক্ষা কর্মকর্তাদের ব্যবস্থা গ্রহনের কথা বলেন।

অনুষ্ঠানে অনান্যদের মাঝে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক আলমগীর কবীর, ধুমপান নিয়ন্ত্রন কোয়ালিশন ফোকাল পার্শন আব্দুল হান্নান, বিসিডিপি’র সদস্য আফসানা খাতুন, ধুমপান নিয়ন্ত্রন কোয়ালিশন বিসিডিপি সংস্থার প্রোগ্রাম অফিসার মনোয়ার হোসাইন ও শিক্ষা অফিসের বিভিন্ন কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রুপান্তরের শান্তি ও সহনশীলতার জন্য প্রচারাভিযান সভা

রুপান্তরের শান্তি ও সহনশীলতার জন্য প্রচারাভিযান সভা

মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: “শান্তির স্বপক্ষে তরুণ-যুবরা ঐক্যবদ্ধ হোন” এ ...