চলমান প্রকল্পের কাজগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ দিলেন বিমান ও পর্যটন মন্ত্রী শাহজাহান কামাল

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি  :: সরকারের বিভিন্ন প্রকল্পের চলমান কাজগুলো দ্রুত সম্পন্ন করার তাগিদ দিলেন বেসরকারি বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল। বৃহস্পতিকার সকাল ১০টায় লক্ষ্মীপুরে জেলা পর্যায়ের সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে মত বিনিময়কালে মন্ত্রী তাদেকে এই নির্দেশ দেন।

জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, পৌর মেয়র আবু তাহের, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, সিভিল সার্জন মোস্তফা খালেদ আহম্মেদ, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামানসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

পরে মন্ত্রী সরকারি কলেজে এক সংবর্ধনা ও নবীনবরণ অনুষ্ঠানে যোগদান করেন। বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে নতুন মন্ত্রীকে প্রতিষ্ঠানের পক্ষে মানপত্র ও সম্মাননা স্বারক প্রদানসহ ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন কলেজর অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান।

পরে লক্ষ্মীপুর সরকারি কলেজে ৩ কোটি ৪৭ লাখ টাকা ব্যায়ে নব-নির্মিত দ্বিতল একাডেমীক ভবনের উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল। বৃহস্পতিবার দুপুরে লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের নব-নির্মিত এই ভবন উদ্বোধন করা হয়।

এ ছাড়া মন্ত্রী লক্ষ্মীপুর কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান করেন। বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে নতুন মন্ত্রীকে প্রতিষ্ঠানের পক্ষে সম্মাননা স্বারক প্রদানসহ ফুলেল শুভেচ্ছায় বরণ করেন স্কুলের প্রধান শিক্ষক খাদিজা খাতুন। এ সময় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কেশবপুরে অনুমোদন বিহীন ৩টি ইট ভাটা উচ্ছেদ

কেশবপুরে অনুমোদন বিহীন ৩টি ইট ভাটা উচ্ছেদ

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) থেকে ::  যশোরের কেশবপুরে জেলা প্রশাসকের নির্দেশে ...