ব্রেকিং নিউজ
Home / শীর্ষ নিউজ / চলন্ত বাসে নারী যাত্রীকে চুমু: তোলপাড়

চলন্ত বাসে নারী যাত্রীকে চুমু: তোলপাড়

চলন্ত বাসে নারী যাত্রীকে চুমুডেস্ক নিউজ :: চলন্ত বাসে জোর করে এক নারী যাত্রীকে বিজেপি নেতার চুমু দেওয়ার ঘটনা নিয়ে ভারতে তোলপাড় সৃষ্টি হয়েছে।

ওই বাসের সিসিটিভি থেকে চুমু দেওয়ার ভিডিও ক্লিপ পাওয়া গেছে, যা মঙ্গলবার অনলাইনে ভাইরাল হয়েছে। ওই নারী ধর্ষণের মামলা করায় গ্রেপ্তার করা হয়েছে সংশ্লিষ্ট নেতাকে।

মহারাষ্ট্র রাজ্যের গাডচিরোলি জেলার বিজেপির সাধারণ সম্পাদক ও স্কুলশিক্ষক রবীন্দ্র বাওয়ানথাডে গত সপ্তাহে নাগপুর থেকে গাডচিরোলি আসার পথে বিলাসবহুল একটি বাসে অন্য যাত্রীদের সামনে এক নারী যাত্রীকে হঠাৎ চুমু দিতে শুরু করেন। ভিডিও ফুটেজ থেকে দেখা যাচ্ছে, প্রথমে প্রতিরোধের চেষ্টা করলেও এক সময় ওই নারী নিজেকে রক্ষার হাল ছেড়ে দেন এবং বাওয়ানথাডের ইচ্ছায় সাড়া দেন।

কিন্তু ভিডিওটি অনলাইনে ছড়িয়ে পড়ার পর ২০ বছর বয়সি ওই নারী মঙ্গলবার বাওয়ানথাডের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন। তিনি অভিযোগ করেন, বাওয়ানথাডে তাকে বিয়ে করা এবং চাকরি পাইয়ে দেওয়ার প্রলোভন দেন। তার মামলার ভিত্তিতে মঙ্গলবার গ্রেপ্তার হন বিজেপির এই নেতা।

গাডচিরোলি জেলায় বিজেপির প্রভাবশালী নেতা বাওয়ানথাডে। ২০১৪ সালে বিধানসভা নির্বাচনের সময় তিনি আরমোরি আসনে বিজেপির নির্বাচন পরিচালনার দায়িত্বে ছিলেন।

মঙ্গলবার ব্রহ্মপুরী থেকে নাগভিদ পুলিশ বাওয়ানথাডেকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদের জন্য ৬ জুলাই পর্যন্ত তাকে পুলিশি হেফাজতে রাখা হবে। তাকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে বলে জানিয়েছেন গাডচিরোলি থেকে নির্বাচিত বিজেপির লোকসভার সদস্য (এমপি) অশোক নেটে।

Print Friendly, PDF & Email

About ahm foysal

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

একদিন ছুটি নিলেই ছয়দিন ছুটি! ঘুরতে যাবেন?

ষ্টাফ রিপোর্টার ::  ২৭ এপ্রিল শুক্রবার। পরের দিন ২৮ এপ্রিল শনিবার। সরকারি ...