চলনবিলে নৌকাডুবিতে নিখোঁজ ৫

ষ্টাফ রিপোর্টার :: পাবনার চাটমোহরের চলনবিলে নৌকা ডুবে পাঁচজন নিখোঁজ হয়েছেন। আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চাটমোহর উপজেলার হান্ডিয়াল পাইকপাড়া ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ ব্যক্তিরা হলেন আবদুল বিল্লাল গণি, তাঁর স্ত্রী শিউলি খাতুন, স্বপন হোসেন ও তাঁর মেয়ে সাদিয়া খাতুন এবং শাহনাজ খাতুন পারুল।

নৌকার মাঝি সুমন হোসেন জানান, ছুটির দিন থাকায় ঈশ্বরদী ডাল গবেষণা কেন্দ্রের কয়েকজন কর্মকর্তা ও কুষ্টিয়া থেকে আসা তাঁদের কয়েকজন বন্ধু এবং পরিবারের সদস্যরা শুক্রবার সকালে চলনবিল ভ্রমণের উদ্দেশে বের হন।

তারা ভাঙ্গুড়া উপজেলার বড়াল ব্রিজ নৌবাড়িয়া ঘাট থেকে একটি নৌকা ভাড়া করে বিলের মধ্যে দিয়ে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় যান। পরে সন্ধ্যায় চাটমোহরে ফেরার পথে হান্ডিয়ালের পাইকপাড়া নামক স্থানে নৌকা ছই ভেঙে উল্টে যায়।

চাটমোহর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন মাস্টার নজরুল ইসলাম জানান, বিষয়টি টের পেয়ে স্থানীয়রা কয়েকজনকে উদ্ধার করে। আর কয়েকজন সাঁতরে বিলের পাড়ে উঠতে পারলেও নৌকাসহ পানিতে তলিয়ে যায় পাঁচজন।

শেষ খবর পাওয়া পর্যন্ত নিখোঁজ পাচঁজনকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছিলেন ফায়ার সার্ভিসের সদস্যরা। এছাড়া নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে রাজশাহীর ডুবুরি দলকে খবর ওদেয়া হয়েছে বলে জানান নজরুল ইসলাম।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) তাপস কুমার পাল জানান, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সহযোগিতায় নিখোঁজ পাঁচজনকে উদ্ধারে চেষ্টা চলছে। ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে। আহতদের চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচনে বিদেশি পর্যবেক্ষক নেই কেন?

স্টাফ রিপোর্টার :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ বহাল রেখে নির্বাচন অনুষ্ঠিত ...