চলচ্চিত্রে আসিফ আকবর: বিপরীতে তানজিকা (ভিডিওসহ)

গানের চলচ্চিত্রে আসিফ আকবর

স্টাফ রিপোর্টার :: পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্মে অভিনয় করছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। ‘গহীনের গান’ নামের ছবিটি তৈরি হচ্ছে বাংলাঢোলের ব্যানারে। আসিফের গাওয়া নয়টি গানের ওপর ছবিটি তৈরি করছেন লেখক ও নির্মাতা সাদাত হোসাইন।

১-৩ আগস্ট আশুলিয়ার মমতাপল্লীতে ‘গহীনের গান’-এর প্রথম ধাপের শুটিং হয়েছে। শিল্পী তালিকায় চমক আছে উল্লেখ করে নির্মাতা সাদাত হোসাইন বলেন, ‘আসিফ আকবর নিজেই চমক। ছবিটিতে তার বিপরীতে প্রথম লটে তানজিকা আমিন কাজ করছেন।

ঈদুল আযহার পর ছবিটির সঙ্গে যুক্ত হবেন প্রথম সারির একজন চিত্রনায়িকা। ওই সময় প্রকাশ করা হবে পূর্ণাঙ্গ শিল্পী তালিকা। আমাদের বিশ্বাস, বাংলাদেশের পরিপ্রেক্ষিতে এটি নতুন ধারার একটি কাজ হতে যাচ্ছে।’

‘গহীনের গান’ প্রসঙ্গে গায়ক-অভিনেতা আসিফ আকবর বলেন, ‘বাংলাদেশে প্রথমবারের মতো একটি পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম হতে যাচ্ছে। আমি সেটিতে অভিনয় করছি। এ কারণে আমি খুব লাকি। আমরা পুরো ইউনিট খুব পরিশ্রম করছি। আমরা চাচ্ছি দর্শককে নতুন কিছু উপহার দিতে। অন্য একটা আসিফকে আপনারা খুঁজে পাবেন।’

আসিফের সঙ্গে অভিনয় প্রসঙ্গে তানজিকা আমিন বলেন, ‘উনি (আসিফ আকবর) যে নায়কও এর প্রমাণ আপনারা এবার পাবেন। তাকে অন্যরকম লাগবে। কাজ করতে গিয়ে বুঝেছি তিনি খুব কো-অপারেটিভ।’

জানা যায়, ছবিটির জন্য তরুণ মুনসী, রাজিব আহমেদ ও সাদাত হোসাইনের লেখা নয়টি নতুন গান কণ্ঠে তুলেছেন আসিফ। এগুলোর সুর-সংগীত করেছেন তরুণ মুনসী ও পল্লব সান্যাল। গানের বক্তব্য মাথায় রেখে ‘গহীনের গান’-এর চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই।

বাংলাঢোলের প্রযোজনায় এর আগে কুমার বিশ্বজিতের গান নিয়ে স্বল্পদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘সারাংশে তুমি’ সাড়া জাগিয়েছিলো।

প্রতিষ্ঠানটির উর্ধতন কর্মকর্তাদের মতে, বাংলাঢোল সবসময় নতুত্বে বিশ্বাস করে। এরই ধারাবাহিকতায় পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্মটি তৈরি হচ্ছে। ‘গহীনের গান’ দেশীয় দর্শক-শ্রোতাদেরকে ভিন্নমাত্রিক স্বাদ দেবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সোহেল মেহেদী ও উপমার ‘ভালোবাসি বলবো তোকে’

সোহেল মেহেদী ও উপমার ‘ভালোবাসি বলবো তোকে’

স্টাফ রিপোর্টার :: ‘ভালোবাসি বলবো তোকে/ দিন যায় বলি বলি করে’ এমন ...