ব্রেকিং নিউজ

চরফ্যাশনে হারিণের মাংশসহ ২ শিকারি আটক

zxcvfdzxশিপুফরাজী, চরফ্যাশন প্রতিনিধি:: ভোলার চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজ হিন্দুপল্লী গ্রামের চৌমাথা থেকে পুলিশ প্রায় ৮ কেজি হরিণের মাংশসহ ২জনকে আটক করেছে।

থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে ৯টার সময় গোপন সংবাদের ভিত্তিতে হিন্দুপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চৌ-মাথায় চরমাদ্রাজ ৩নং ওয়ার্ডে সাধারণ মানুষ বস্তায় হরিণের মাংশসহ ২জনকে আটক করে। পুলিশকে সংবাদ দিলে থানা অফিসার ইনচার্জ মএনামুল হকের নেতৃত্বে ফোর্স গিয়ে তাদেরকে আটক করেছে।

আটককৃত সিরাজুল ইসলাম (৫৫) বাড়ী বরিশালের বন্দর থানার দিনারপোল এলাকায় এবং কামরুল ইসলাম (৩৫) কাশিরপুর ২৮নং ওয়ার্ডে বলে জানা গেছে।

আটক সিরাজুল ইসলাম জানান, তারা বেলা ৩ টার সময় মনপুরার চর কালকিনি এলাকা থেকে ২টি হরিণ শিকার করেছে। জবায় করে বস্তায় করে ট্রলার যোগে মাদ্রাজ নেমেছে। রক্তমাখা বস্তায় দেখে স্থানীয়রা সন্দেহ করে বস্তা খুলে দেখে হরিণের মাংশ। ৩০/৩২ কেজি মাংশের ২০/২৫ কেজি মাংশ লুটপাট হয়েছে বলে তারা জানান।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মএনামুল হক জানান, সিরাজুল ইসলামের নামে ভোলা থেকে ইসু  একটি লাইসেন্সকৃত বন্ধুক রয়েছে। ৩১ ডিসেম্বর/ ১৬ তারিখে তার মেয়াদ শেষ হয়ে গেছে। ওই বন্ধুক দিয়ে হরিণ শিকার করা হয়েছে। সিরজুল ইসলাম বরিশালের নতুল্লাবাদের ষ্টেশনারী ব্যবসায়ী ও কামরুল ইসলাম মুরগী ব্যবসা করে বলে জানা যায়।

তাদেরকে আজ বুধবার সকালে ভ্র্যামমান আদালতে হাজির করলে আদালত তাদের  প্রত্যকে ২৫ হাজার টাকা জরিমানা  করেন ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিদ্রোহী প্রার্থী হলে আজীবন বহিষ্কার: প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে কেউ প্রার্থী ...