Home / Featured / চমকের অপেক্ষায় নিশীতা বড়ুয়া

চমকের অপেক্ষায় নিশীতা বড়ুয়া

চমকের অপেক্ষায় নিশীতা বড়ুয়াস্টাফ রিপোর্টার :: কন্ঠের ভিন্নতার জন্যই নিশীতা বড়ুয়ার গায়কীতে আলাদা বৈশিষ্ট মিলে। তার গাওয়া সর্বশেষ দুটি গান ‘তুমি আমি’ এবং ‘হিয়া’ শ্রোতা দর্শকের মন ছুয়েছে। দুটি গানের কথা এবং সুর করেছেন জাহাঙ্গীর রানা এবং সঙ্গীতায়োজন করেছেন শান।

নিশীতা বলেন, দুটি গানের জন্যই ভীষণ সাড়া পাচ্ছি। আমি খুব কম গান করি, বেছে বেছে গান করার চেষ্টা করি। কিন্তু যাই করি মনের গহীন কোন থেকে আবেগ না আসলে, ভালোবাসা না আসলে তাতে কন্ঠ দিতেও ভালো লাগেনা। তুমি আমি এবং হিয়া গান দুটি আমার হৃদয়ের গান। শ্রোতা দর্শক পছন্দ করছেন, তাদের অনুভুতির প্রকাশ পাচ্ছি, ভালো লাগছে।

এদিকে আপাতত স্টেজ শো নিয়ে বেশ ব্যস্ত আছেন নিশীতা। নিশীতা বড়ুয়ার এর আগে বেশ ক’জনের কাছে গানে তালিম নিলেও বতর্মানে ভারতের তুষার দত্তের কাছে নিয়মিত তালিম নিচ্ছেন। ব্যস্ত রয়েছেন নতুন কাজ নিয়ে। নতুন কাজে থাকছে নানান চমক। তবে আপাতত সেই চমকের কথা গোপনই রাখছেন তিনি। সময় হলেই জানান দিবেন নিশীতা। পাশাপাশি রাজধানীর একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে এমবিএ করছেন নিশীতা।

নিশীতা বলেন, এখনো গান পেশা হিসেবে নেইনি। আগে এমবিএ টা শেষ করি। তারপর সিদ্ধান্ত নিবো কী হবে আমার পেশা। তবে গান আমার ভালোলাগা, ভালোবাসা।’ এর আগে নিশীতাকে উপস্থাপনায় দেখা গেলেও আপাতত আর উপস্থাপনা করছেন না তিনি।

সঙ্গীতাঙ্গনের বর্তমান প্রেক্ষাপট নিয়ে নিশীতা বলেন,‘ গান নিয়ে অনেক ভাবনা আছে আমার। অনেক ভালো ভালো গান করারও আগ্রহ আছে। কিন্তু একটি, দুটি কিংবা তিনটি ভালো গান করার জন্য অনেক কিছুরই প্রয়োজন হয়। যেভাবে পরিকল্পনা করি সেভাবে বাজেট পাই না। আছে আনুষঙ্গিক আরো নানান বিষয়। দেখা যাক ভবিষ্যতে কী হয়। তবে আমি সবসময়ই আশাবাদী। কারণ মানুষতো আশা নিয়েই বাঁচে।’

নিশীতা’র প্রকাশিত তিনটি একক অ্যালবাম হচ্ছে ‘বন্ধু তোমায়য় মনে পড়ে’ ,‘আমায় নিয়ে চলো’ এবং ‘পূজিব তোমায় সুর সঙ্গীতে’। তিনি প্রথম প্লে-ব্যাক করেন ‘বাজাও বিয়ের বাজনা’ চলচ্চিত্রে।

Print Friendly, PDF & Email

About Sub Editor

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তাজিন আহমেদ

অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই

স্টাফ রিপোর্টার :: হৃদরোগে আক্রান্ত হয়ে টেলিভিশনে জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ আর নেই  ...