চন্দ্রগঞ্জে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার

চন্দ্রগঞ্জে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতারজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোর রাতে চন্দ্রগঞ্জ থানাধীন চরশাহী ইউনিয়নের পূর্ব সৈয়দপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় ডাকাতি কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ দেশিয় তৈরী অস্ত্র ও একটি পিকআপ ভ্যান উদ্ধার করে পুলিশ। তাদের বিরুদ্ধে নোয়াখালী ও লক্ষ্মীপুরের বিভিন্ন থানায় ডাকাতিসহ অন্তত ১০টি মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

গ্রেফতারকৃতরা হলো, মো. সুমন (২৭), মো. রুবেল হোসেন (২৪), মো. আনোয়ার হোসেন প্রকাশ মাসুম (৩৫), মো. রিপন (২৫), মো. সায়েদ (২৫), মো. মোস্তফা প্রকাশ রিপন (২২), মো. শাওন চৌধুরী হৃদয় (২২) ও মো. সবুজ (২৫)। গ্রেফতারকৃতরা সবাই নোয়াখালী জেলার বিভিন্ন উপজেলার বাসিন্ধা।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোক্তার হোসেন জানান, চরশাহী ইউনিয়ন পূর্ব সৈয়দপুর এলাকার টক্কারপোল নামকস্থানে একদল ডাকাত অস্ত্রসস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রগঞ্জ থানার রাত্রিকালীন কয়েকটি টহল পুলিশ ওই এলাকায় ডাকাতদলের সদস্যদের ঘিরে ফেলে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পিকআপ ভ্যান থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশও তাদের পিছু ধাওয়া করে ডাকাতদলের ৮ সদস্যকে আটক করে।

পরে ডাকাতি কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান এবং তাতে তল্লাশী চালিয়ে বিপুল পরিমাণ দেশিয় তৈরী অস্ত্র উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে নোয়াখালীর সুধারাম, চরজব্বর, কবিরহাট, বেগমগঞ্জ ও লক্ষ্মীপুর সদর থানাসহ বিভিন্ন থানায় ডাকাতি, ছিনতাইসহ অন্তত ১০টি মামলা রয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মোঃ শহিদুল ইসলাম,

সুন্দরবনে হরিণের মাংস, মাথা ও চামড়া উদ্ধার

মোঃ শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: সুন্দরবনে জবাই করা হরিণের মাংস, মাথা ও চামড়া ...