চতুর্থ শ্রেণীর ছাত্রী গণধর্ষণের শিকার

চতুর্থ শ্রেণীর ছাত্রী গণধর্ষণের শিকারখোরশেদ আলম বাবুল, শরীয়পুর প্রতিনিধি :: শরীয়তপুরে চতুর্থ শ্রেণীর এক স্কুল ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। গত ১৮ আগষ্ট শুক্রবার সন্ধ্যার দিকে ওই ছাত্রীকে স্থাণীয় কয়েক যুবক চর মধ্যপাড়াস্থ রিটন শাহার এল আর বি ইটের ভাটায় নিয়ে পালাক্রমে রাতভর গণধর্ষণ করে। শনিবার দুপুরের দিকে অসুস্থ অবস্থায় ওই ছাত্রীকে ছেড়ে দেয় ধর্ষকরা।

এঘটনার সাথে জড়িত ২ ধর্ষকে আটক করেছে পুলিশ। আটকৃতরা হলেন চর মধ্যপাড়াস্থ মৃত নুর হোসেনের ছেলে রাজ্জাক বেপারী (২৪) ও পশ্চিম সোনামুখী গ্রামের কুদ্দুস খানের ছেলে রফিক খা (২৩)।

এ বিষয়ে ২ ধর্ষকের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা আসামীর নামে ধর্ষণের মামলা করেছে ধর্ষিতার পিতা সিরাজুল ইসলাম মাদবর।

ধর্ষিতার পরিবার সূত্রে জানা যায়, গণধর্ষণে শিকার মেয়েটির বয়স ১৩ বছর। স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণীতে পড়ে সে। শুক্রবার বিকাল থেকে একই এলাকার রাজ্জাক বেপারী মেয়েটিকে নজরে রাখে। মেয়েটির বাড়িতে গিয়ে তার মা মাসুদার সাথেও কথা বলেছে রাজ্জাক। বিকেলে মেয়েটি পাশবর্তী বালুর মাঠে খেলতে যায়। ফুঁসলিয়ে ঘুরতে যাওয়ার কথা বলে খেলার মাঠ থেকে মেয়েটিকে অটোবাইকে উঠিয়ে চর মধ্যপাড়ার এল আর বি ইটের ভাটায় নিয়ে যায় রাজ্জাক। সেখানে একটি পরিত্যাক্ত কক্ষে মেয়েটিক পালাক্রমে ধর্ষণ করা হয়।

ধর্ষিতার পরিবারের কথা অনুযায়ী স্থানীয় জনতা রাজ্জাককে আটক করে জিজ্ঞাসাবাদে রাজ্জাক ধর্ষণের কথা শিকার করে। এ সময় অপর ধর্ষক রফিকের নামও প্রকাশ করে সে। সে অনুযায়ী রফিককেও গ্রেপ্তার করেছে পুলিশ।

ধর্ষিতার মা মাসুদা বেগম বলেন, রাজ্জাক শুক্রবার তাদের বসত ঘরে গিয়ে খোজ খবর নেয়। ওই দিনই খেলার মাঠ থেকে অপহরণ করে নিয়ে তার মেয়েকে পালাক্রমে ধর্ষণ করে। তার মেয়ে এখনও অস্বাভাবিক অবস্থায় অচেতন রয়েছে। কোন কথা বলতে পারে না।

আংগারিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক উৎপল বিশ্বাস বলেন, স্থাণীয়রা ধর্ষকদের আটক করে পুলিশে খবর দেয়। সেখান থেকে শনিবার বিকালে ২ ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে ধর্ষিতার পিতা সিরাজুল হক মাদবর বাদী হয়ে মামলা দায়ের করেছে।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ডে-কেয়ার আইন চূড়ান্ত পর্যায়ে: চুমকি

ডে-কেয়ার আইন চূড়ান্ত পর্যায়ে: চুমকি

স্টাফ রিপোর্টার :: মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি ...