চট্টগ্রামে টাইগারদের সংবর্ধনা স্থগিত

Bangladesh-Cricket-Teamপ্রতিনিধি :: নির্বাচনী পরিবেশ বিঘ্নিত ও আচরণবিধি ভঙ্গ হওয়ার আশঙ্কায় নির্বাচন কমিশনের নির্দেশে চট্টগ্রামে জাতীয় দলের ক্রিকেটারদের সংবর্ধনা অনুষ্ঠান স্থগিত করেছে আয়োজক কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে চিঠি দিয়ে অনুষ্ঠান স্থগিত করতে আয়োজক কমিটিকে জানান চট্টগ্রামের রিটার্নিং অফিসার আব্দুল বাতেন। এ নির্দেশ পাওয়ার পর আয়োজক কমিটি রাত ১১টার দিকে অনুষ্ঠান স্থগিতের বিষয়ে সিদ্ধান্ত নেয়।

বিষয়টি বৃহস্পতিবার রাত ১১টা ২০ মিনিটে বাংলামেইলকে নিশ্চিত করেছেন সংবর্ধনা অনুষ্ঠানের অন্যতম আয়োজক ও চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজুদ্দীন মোহাম্মদ আলমগীর।

শুক্রবার বিকেলে নগরীর কাজীর দেউড়ি আউটার স্টেডিয়ামে এ অনুষ্ঠান আয়োজনের প্রস্ততি সম্পন্ন করে চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা।

সিডিউল অনুযায়ী শুক্রবার সকাল ১০টা ১০মিনিটে একটি ফ্লাইটে করে বাংলাদেশ ক্রিকেট দলের সদস্যরা চট্টগ্রামে আসার কথা ছিল। দুপুর ১টায় মধ্যাহ্নভোজ সেরে বিকেল ৩টায় সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নেয়া এবং পরে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় অনুষ্ঠিত সংঙ্গীতানুষ্ঠানে অংশ নেয়ার কথা ছিল মাশরাফি-তামিমদের।

এরপর সন্ধ্যা ৭টা ১০ মিনিটের একটি ফ্লাইটে তারা ঢাকায় ফিরে যাবেন বলে সিডিউল নির্ধারিত ছিল। এর আগে বৃহস্পতিবার রাত ১০টার দিকে রিটার্নিং অফিসার আবদুল বাতেন বাংলামেইলকে বলেছিলেন, ‘জাতীয় ক্রিকেট দলের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানটি হলে নির্বাচনের পরিবেশ বিঘ্নিত ও আচরণবিধি লঙ্ঘন হওয়ার সম্ভাবনা রয়েছে।

কেনান এ অনুষ্ঠানের সঙ্গে একজন মেয়র প্রার্থীর সংশ্লিষ্টতা রয়েছে। এর পরিপ্রেক্ষিতে অনুষ্ঠানটি স্থগিত করতে আয়োজকদের চিঠি দেয়া হয়েছে।’

উল্লেখ্য, আগামী ২৮ এপ্রিল অনুষ্ঠেয় চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে লড়ছেন আওয়ামী লীগ সমর্থিত নাগরিক কমিটির প্রার্থী আ জ ম নাছির উদ্দিন। যিনি একাধারে বাংলাদেশ ক্রিকেট দলের সহ-সভাপতি ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘রামগতি উৎসব’

পারস্পরিক ভালোবাসার অনুপম দৃষ্টান্ত হয়ে রইল ‌‘রামগতি উৎসব’

সুলতান মাহমুদ আরিফ :: উৎসাহ, উদ্দীপনার মধ্য দিয়ে শুক্রবার (২১ সেপ্টেম্বর) সফলতার সাথে ...