‘ঘুষ ছাড়া চাকরি চাই’ দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

 ‘ঘুষ ছাড়া চাকরি চাই’ দাবিতে  মানববন্ধন ও বিক্ষোভষ্টাফ রিপোর্টার :: সরকারি চাকরিতে নিয়োগের ক্ষেত্রে ‘ঘুষ ছাড়া চাকরি চাই’ ঘুষ, দুর্নীতি, স্বজনপ্রীতি, দলীয়করণমুক্ত মেধার ভিত্তিতে চাকরি, নিয়োগের আবেদনে ব্যাংক ড্রাফট-পে অর্ডার-চালান প্রথা বাতিল, চাকরি প্রাপ্তির বয়সসীমা বৃদ্ধিকরণ ও নিয়োগ পরীক্ষা জেলা সদরে গ্রহণ করার দাবিতে আজ মঙ্গলবার সকালে প্রেসক্লাবের সামনে বাংলাদেশ যুব ইউনিয়ন ঢাকা মহানগরের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন যুব ইউনিয়ন ঢাকা মহানগরের সভাপতি ত্রিদিব সাহা ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক শেখ মেহেদী হাসান মানিক।

বক্তব্য রাখেন বাংলাদেশ যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সংগ্রামী সভাপতি যুবনেতা হাসান হাফিজুর রহমান সোহেল, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হাফিজ আদনান রিয়াদ, প্রেসিডিয়াম সদস্য ডা. সাজেদুল হক রুবেল, রাশেদুল হাসান রিপন ও ঢাকা মহানগরের সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম জুয়েল প্রমুখ।

বক্তারা বলেন, অনিয়ম, দুর্নীতি আর ঘুষের কারণে অনেক মেধাবী সরকারি চাকরি থেকে বঞ্চিত হচ্ছে। আর মেধাহীনরা সরকারের উচ্চ পর্যায়ে মোটা অংকের ঘুষের বিনিময়ে চাকরি নিয়ে পুরো দেশে ঘুষের রাজত্ব কায়েম করেছে। বক্তারা এই পরিস্থিতি থেকে উত্তরণের জন্য সারা দেশের যুব সমাজকে বাংলাদেশ যুব ইউনিয়নের এই আন্দোলনে অংশগ্রহণ করে আন্দোলনকে বেগবান করার আহবান জানান।

বক্তারা ‘ঘুষ ছাড়া চাকরি চাই’ দাবিতে সকল মানুষকে বিশেষ করে শিক্ষিত যুবকদের একত্রিত হয়ে যুব ইউনিয়নের আন্দোলনের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে আন্দোলন করার জোরালো আহ্বান জানান।

বিক্ষোভ সমাবেশ শেষে কেন্দ্রীয় সভাপতি যুবনেতা হাসান হাফিজুর রহমান সোহেল, সাধারণ সম্পাদক হাফিজ আদনান রিয়াদ, ঢাকা মহানগর সভাপতি ত্রিদিব সাহা ও সাধারণ সম্পাদক শেখ মেহেদী হাসানের নেতৃত্বে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিবগঞ্জের জঙ্গি আস্তানা

শিবগঞ্জের জঙ্গি আস্তানা থেকে চারজনের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার :: চাঁপাইনবাবগঞ্জের শিবপুর উপজেলার শিবনগর গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে একটি ...