গ্রেফতারের পর নির্যাতন: রামগঞ্জ থানার ওসিসহ ৫ পুলিশের বিরুদ্ধে মামলা

জহিরুল ইসলাম শিবলু,লক্ষ্মীপুর প্রতিনিধি : রামগঞ্জ থানা পুলিশ গ্রেপ্তারের পর যুবদল নেতা সাইফুল ইসলাম সুমনকে নির্যাতন করায় রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ  লোকমান হোসেনসহ ৫ পুলিশ অফিসারের বিরুদ্ধে নির্যাতন ও হত্যা চেষ্টার অভিযোগে লক্ষ্মীপুর আদালতে মামলা করা হয়েছে।

নির্যাতনের স্বীকার সাইফুলে পিতা সামছুন নুর পাটওয়ারী বাদী হয়ে লক্ষ্মীপুরে বিজ্ঞ  জেলা দায়রা জজ আদালতে বুধবার এ মামলা দায়ের করেন বলে জানান, লক্ষ্মীপুর জজকোর্টের আইনজীবি  মোহাম্মদ রফিক উল্ল্যাহ।

মামলার এজাহার সূত্রে জানাযায়, লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার সাইফুল ইসলাম সুমন (৩২) কে গত ৭ আগষ্ট গ্রেপ্তার করে ঐদিন রাতে থানা হেফাজতে আটক রেখে নির্যাতনের পর তাঁর দু’চোখ নষ্ট করার অভিযোগে রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ লোকমান হোসেন, এস আই শরীফ, এস আই মমিন, এসআই মোজাম্মেল এস আই লুৎফুর রহমানসহ ৫জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

অভিযোগে জানাযায়, ৫পুলিশ অফিসার মিলে রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়নের চাঙ্গিরগাঁ গ্রামের সামছুর নুর পাটওয়ারীর ছেলে কে ইনজেকশনের সুইস দিয়ে চোখের ভিতরের পানি বের করে ফেলে এবং ইনজেকশনের সুইস দিয়ে চোখের মনি নষ্ট করে ফেলে।

পরে একটি সাজানো মিথ্যা মামলা দিয়ে জেল হাজতে পাঠায়। বর্তমানে সাইফুল ইসলাম সুমন লক্ষ্মীপুর জেলা কারাগারে রয়েছে।

বাদী পক্ষের আইনজীবি মোহাম্মদ রফিক উল্ল্যাহ জানান, লক্ষ্মীপুরের জেলা ও দায়রা জজ মঞ্জুরুল বাছেত শুনানি শেষে আগামী ২৪ ঘন্টার মধ্যে একজন রেজিষ্টার্ড চিকিৎসক দিয়ে লক্ষ্মীপুর কারাগারে সাইফুল ইসলাম সুমনের চোখ পরীক্ষা করে আদালতে রিপোর্ট দেওয়ার নির্দেশ দেন।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিবগঞ্জের জঙ্গি আস্তানা

শিবগঞ্জের জঙ্গি আস্তানা থেকে চারজনের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার :: চাঁপাইনবাবগঞ্জের শিবপুর উপজেলার শিবনগর গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে একটি ...