গোপনাঙ্গের সমস্যা সমাধানের নামে ভয়ঙ্কর প্রতারণা!

555ঢাকা: গোপনাঙ্গের সমস্যা সমাধানের নামে ভয়ঙ্কর প্রতারণা করছে একটি প্রতারক চক্র। রাজধানীর গুলিস্তান ও মিটফোর্ট এলাকায় রাজত্ব করছে এই চক্রটি।

বাংলাদেশের যুবক থেকে শুরু করে বিভিন্ন বয়সের মানুষকে যৌন সম্পর্কে নানান ভুল তথ্য দিয়ে ভয়ঙ্কর ড্রাগস তুলে দিচ্ছে তাদের হাতে। আর বিক্রেতাদের মিথ্যে তথ্য শুনে ভয় পেয়ে অনেক সুস্থ মানুষও তাদের ফাঁদে পা দিয়ে নিজেদের যৌবন খোয়াচ্ছে।

এসব অসাধু ব্যবসায়ী চক্রটিকে সাহায্য করে অনেক বড় বড় ডাক্তাররা। আর গুলিস্তান এলাকায় যারা দোকান দিচ্ছে তাদের পিছনে রয়েছে বড় বড় রাজনৈতিক রাঘব বোয়াল ও আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা প্রত্যেককে চাঁদা দিয়ে গুলিস্তান এলাকায় এসব নকল ঔষধ বিক্রি করছে ব্যবসায়ীরা।

এসব যৌন উত্তেজক ট্যাবলেটের অধিকাংশই আসে বিদেশ থেকে। তবে এগুলোর অধিকাংশ সঠিক রাস্তা দিয়ে বাংলাদেশে আসে না। বেশির ভাগই আসে চোরাই পথে। আর এ জন্য সীমান্তবর্তী এলাকাগুলোকে বেছে নিয়েছে এ চক্রটি।

বিশেষজ্ঞরা বলছে, এসব ওষুধ মানুষের তাৎক্ষনিক উত্তেজনা বাড়ায় ঠিকই, তবে পরবর্তীতে এই ওষুধ ছাড়া তাদের যৌন উত্তেজনা বাড়ে না। এমন কি একটি সময় তাদের যৌবন নষ্ট হয়ে যায়।

আর যারা এসব ওষুধ খেয়েছেন তাদের দাবি, এই ওষুধে উত্তেজনা বাড়লেও শরীরকে খুবই দুর্বল করে দেয়। মাথায় প্রচুর পরিমানে পেইন হয় এবং এক সময় পুরুষত্বকে নষ্ট করে ফেলে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

দেশে মৃত্যুর ২৮ শতাংশই পরিবেশ দূষণে

ষ্টাফ রিপোর্টার ::  বাংলাদেশে যত মানুষের মৃত্যু হচ্ছে, তাদের ২৮ শতাংশই মারা ...