গুছিয়ে মিথ্যা বলার গুণ আছে মওদুদের : হাছান মাহমুদ

বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমেদের গুছিয়ে সুন্দর করে মিথ্যা কথা বলার বিশেষ গুণ আছে মন্তব্য করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, তিনি (মওদুদ আহমেদ) মিথ্যা বলার পারদর্শিতার কারণেই জিয়াউর রহমান ও এরশাদ সরকারের খুব প্রিয় ব্যক্তি ছিলেন।
বৃহস্পতিবার দুপুরে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা উপকমিটির বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, মওদুদ আহমেদ জিয়াউর রহমানের প্রধানমন্ত্রী ছিলেন। এরশাদ সাহেবেরও প্রধানমন্ত্রী এবং ভাইস প্রেসিডেন্ট ছিলেন। জিয়াউর রহমানের পতনের মুহূর্তেই তার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠে এবং এরশাদের সময় তার দুর্নীতির শাস্তি হয়েছিল।
বঙ্গবন্ধু যখন রাষ্ট্র ক্ষমতায় ছিলেন তখনও দুর্নীতির অভিযোগে তার শাস্তি হয়েছিল। কিন্তু পল্লী কবি জসিম উদ্দিনের মেয়ের জামাতা হিসেবে পল্লী কবির অনুরোধের প্রেক্ষিতে তার শাস্তি মওকুফ করা হয়েছিল। সুতরাং তিনি বহু আগে থেকেই একজন বিতর্কিত মানুষ।
আওয়ামী লীগের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ বলেন, মওদুদ আহমেদের নিরাপত্তা জনিত এলাকায় একটি বিষয় নিয়ে তিনি নোয়াখালী অঞ্চলের নেতাদের নিয়ে আমাদের দলের সাধারণ সম্পাদক ওবাইদুল কাদেরের বিরুদ্ধে শালিনতা বিসর্জন দিয়ে বিষদগার করেছেন।
ব্যারিস্টার মওদুদকে নিজ বাড়িতে অবরুদ্ধ করে রাখা হয়েছে এমন অভিযোগ মিথ্যা উল্লেখ করে সাবেক বন ও পরিবেশ মন্ত্রী বলেন, কোম্পানীগঞ্জ বিএনপি কয়েক ভাগে বিভক্ত।
ঈদের দিন তার বাড়িতে, তার সামনে বিএনপির নেতাকর্মীরা মারামারি করেছেন। তার নিরাপত্তার জন্য পুলিশের পক্ষ থেকে তাৎক্ষণিক ঘর হতে বের না হওয়ার জন্য পরামর্শ দিয়েছিলেন। পরে তিনি এলাকায় গণসংযোগও করেছেন এবং তার প্রমাণ হিসেবে কোম্পানিগঞ্জের ছাত্রদলের এক নেতার দেয়া মওদুদ আহমেদের গণসংযোগের স্ট্যাটাসটিও সাংবাদিকদের দেখান তিনি।
এ সময় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান, প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন উপস্থিত ছিলেন।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

saf

নারীকে সম্মানিত স্থানে প্রতিষ্ঠিত করতে কাজ করছে বর্তমান সরকার: চুমকি

স্টাফ রিপোর্টার :: মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি ...