গাড়িচালক নিখোঁজ, কাজের বুয়াকে জিজ্ঞাসাবাদ

ঢাকা: নিহত ফটোসাংবাদিক আফতাব আহমেদের ব্যক্তিগত গাড়িচালক কবির বুধবার সকাল থেকে নিখোঁজ রয়েছেন।

মঙ্গলবার রাতে কবিরের সঙ্গে তার কথা কাটাকাটি হয়েছে বলে জনিয়েছে পরিবার।

ঘটনার রহস্য উদঘাটনে কাজের বুয়া নাছিমাকে জিজ্ঞাসাবাদ করছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রাজধানীর রামপুরার ওয়াপদা রোডের বাসা থেকে হাত-পা বাঁধা অবস্থায় বুধবার দুপুরে আফতাব আহমদের (৭৮) মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তিনি একুশে পদকপ্রাপ্ত ফটোসাংবাদিক ও দৈনিক ইত্তেফাকের সাবেক চিফ ফটোগ্রাফার।

রামপুরা থানার পরিদর্শক (তদন্ত) নাসিম আহমেদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর তা নিশ্চিত হওয়া যাবে।

৬৩ পশ্চিম রামপুরা ওয়াপদা রোডে চারতলা বাড়ির তিনতলায় একা বসবাস করতেন আফতাব আহমেদ। তার দুই সন্তানের মধ্যে ছেলে মনোয়ার আহমদ সাগর স্ত্রীসহ সিলেটে থাকেন। তবে ঢাকায় অবস্থান করলে তিনি বাবার বাড়ির নিচতলায় থাকেন। বুধবার তিনি যশোরে ছিলেন। বাবার মৃত্যুর খবর পেয়ে ঢাকার উদ্দেশে রওয়ানা দিয়েছেন। আর মেয়ে আফরোজ আহমদ বর্না তার স্বামী ফারুক আহমেদের সঙ্গে থাকেন গাজীপুরে।

আফরোজ আহমদ বর্না বলেন, বুধবার সকাল সাড়ে আটটার দিকে কাজের বুয়া নাসিমার সঙ্গে তার ফোনে কথা হয়। তিনি জানান, বাসার জিনিসপত্র ওলোট-পালোট। বাবাকে দেখা যাচ্ছে না। এরপর পুলিশসহ বাসায় গিয়ে দেখেন- বাবা যে কক্ষে থাকতেন, সেটির দরজা লক করা। পুলিশ দরজা খোলার পর ভেতরে বাবাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

খবর পেয়ে অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিট, গোয়েন্দা পুলিশ (ডিবি) ও র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান। আলামত সংগ্রহের কাজ শেষে বেলা পৌনে দুইটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গের উদ্দেশে মরদেহ নিয়ে যাওয়া হয়। যাবতীয় কাজ শেষে সিআইডি সদস্যরা বেলা আড়াইটায় বের হন।

আফরোজ আহমদ বলেন, বাজার থেকে তার বাবার কোনো কিছু লাগলে গাড়িচালককে দিয়ে আনা হতো। গাড়িচালকরা টাকা মেরে দিত। বিভিন্ন সময় চালকদের সঙ্গে কথা কাটাকাটি হতো। চলতি ডিসেম্বর মাসের শুরু থেকে কবির নামের এক গাড়িচালক নেয়া হয়েছে। এর আগে কাজের বুয়া নাসিমার ছেলে নাজমুল গাড়ি চালাত।

কাজের মেয়ে নাসিমার বরাত দিয়ে আফরোজ বলেন, গত রাতেও গাড়িচালক কবিরের সঙ্গে বাবার কথা কাটাকাটি হয়েছে। তিনি জানান, বুধবার সকাল থেকে গাড়িচালক কবির নিখোঁজ রয়েছেন।

বাড়িতে উপস্থিত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা জানান, ঘটনার রহস্য উদঘাটনে কাজের বুয়া নাছিমাকে নিয়ে গেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিবগঞ্জের জঙ্গি আস্তানা

শিবগঞ্জের জঙ্গি আস্তানা থেকে চারজনের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার :: চাঁপাইনবাবগঞ্জের শিবপুর উপজেলার শিবনগর গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে একটি ...