ব্রেকিং নিউজ

গাজীপুরে কবরস্থান থেকে ২৩টি কঙ্কাল চুরি !

গাজীপুর থেকে কাজী মোসাদ্দেক হোসেন

গাজীপুর পৌরসভার পশ্চিম ধীরাশ্রম এলাকার গজারিচালা কবরস্থান থেকে ২৩টি কঙ্কাল  চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। খবর শুনে আশপাশ এলাকার শতশত লোক জড়ো হন কাবরস্থানের পাশে।

কবরস’ান পরিচালনা কমিটির সদস্য উমর আলী জানান, গতকাল মঙ্গলবার সকালে ওই গোরস’ানে একজনকে দাফনের জন্য তিনি কবরের জায়গা দেখাতে আসেন। এসময় তিনি কয়েকটি পুরনো কবরের মাটি খোঁড়া দেখতে পান। বিষয়টি তিনি কবর পরিচালনা কমিটিসহ আশেপাশের লোকজনকে জানালে এখানে দাফনকৃতদের স্বজনরা জড়ো হতে থাকে। এসময় তারা গুনে দেখেন ২৩ টি কবরের মাটি খোঁড়া। ওই গর্ত দিয়ে তারা ভেতরে কোন লাশ বা কঙ্কাল দেখতে পাননি। তাদের ধারণা অজ্ঞাত দুর্বৃত্তরা রাতে কবর খুঁড়ে কঙ্কালগুলো চুরি করে নিয়ে যেতে পারে।

কবরস’ান পরিচালনা কমিটির সভাপতি আলহাজ মোঃ আলী মেম্বার ঘটনাস’ল থেকে লাশ চুরির সত্যতা স্বীকার করেন। স’ানীয় জাহের আলী জানান, ছয়মাস আগে তার ভাই আহম্মদ আলী মারা গেলে তাকে ওই কবরস’ানে দাফন করা হয়। কিন’ তাকে যে কবরে দাফন হয়েছিল সে কবরে লাশ নেই। আয়েশা বেগম (৭০) জানান, তার স্বামী জামালউদ্দিনকে (৮৫) এক বছর আগে এখানে দাফন করা হয়। কিন’ তার কবরটিও খোঁড়া দেখতে পাওয়া যায় এবং সেখানে কোনো কঙ্কাল নেই।

পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কমিশনার জাকির হোসেন জানান, ২৩টি কবর খোঁড়া রয়েছে। কবরগুলো থেকে কে বা কারা কঙ্কাল চুরি করে নিয়ে গেছে।  এ ব্যাপারে পুলিশ সুপার মোঃ আবদুল বাতেন বলেন, সংবাদ পেয়েছি ব্যবস’া নেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইনজেকশন দেয়া গরু চিনবেন যেভাবে

ষ্টাফ রিপোর্টার ::ঈদুল আজহার আর মাত্র ক’দিন বাকি। ঈদুল আজহা মূলত মহান ...