গাজীপুরের পুলিশ সুপারকে প্রত্যাহারের দাবি বিএনপির

গাজীপুরের পুলিশ সুপারকে প্রত্যাহারের দাবি বিএনপির স্টাফ রিপোর্টার :: সুষ্ঠু ও অবাধ নির্বাচনের স্বার্থে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন-অর-রশিদকে প্রত্যাহারের দাবি জানিয়েছে বিএনপির নেতৃত্বাধিন ২০ দলীয় জোট।

রোববার ২০ দলীয় জোটের প্রধান নির্বাচনী অফিস টঙ্গী থানা বিএনপি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে ২০ দলের পক্ষে এ দাবি জানান বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও গাজীপুর সিটি নির্বাচনের প্রধান সমন্বয়ক ড. খন্দকার মোশাররফ হোসেন।

পুলিশ সুপারকে প্রত্যাহারের দাবি জানিয়ে রিটার্নিং অফিসারের কাছে লিখিত আবেদন করা হয়েছে জানিয়ে ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, মহানগর জামায়াতের আমির অধ্যক্ষ এস.এম সানাউল্লাহ নিজের প্রার্থীতা প্রত্যাহার করে বিএনপির প্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকারকে সমর্থন দেয়ায় সানাউল্লাহসহ জামায়াতের ৪৫ নেতাকর্মীকে অন্যায়ভাবে পুলিশ গ্রেফতার করেছে।

তিনি অবিলম্বে তাদের মুক্তি দিয়ে নির্বাচনে ‘লেভেল প্লেয়িং ফিল্ড’ নিশ্চিত করার দাবি জানান।

তিনি বলেন, শারীরিক অসুস্থতা ও নির্বাচনী আচরণবিধির কারণে মেয়র অধ্যাপক এম.এ মান্নান নির্বাচনী প্রচারণায় অংশ নিতে না পারলেও তার নির্দেশে আত্মীয়-স্বজন ও কর্মীরা ধানের শীষের পক্ষে নির্বাচনী মাঠে রয়েছেন।

অথচ ‘জাহাঙ্গীরের পক্ষে আজমত, হাসানের পক্ষে মাঠে নেই মান্নান’ সংবাদ মাধ্যমে এ ধরনের উদ্দেশ্যমূলক প্রচারণা চালানো হচ্ছে। তিনি বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ওপর নির্ভর করবে গাজীপুর সিটি নির্বাচন নিরপেক্ষ হবে কিনা। আর সেটি প্রশাসনকে নিশ্চিত করতে হবে।

সংবাদ সম্মেলনে গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন ধানের শীষ প্রতীকে ২০ দলীয় জোট মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ২০ দলীয় জোটের সমন্বয় কমিটির সদস্য সচিব ও এলডিপি সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, ডিএল সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনি, জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, বিএমএল মহাসচিব শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, এনডিপি ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, জাতীয় পার্টি (জাফর) প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিঙ্কন, যুগ্ম মহাসচিব এস এম এম শামিম, লেবার পার্টি ভাইস চেয়ারম্যান শামসুদ্দিন পারভেজ, জমিয়তে উলামায়ে ইসলাম সিনিয়র যুগ্ম মহাসচিব মুফতী মুহিউদ্দিন ইকরাম, ইসলামিক পার্টি চেয়ারম্যান আবু তাহের চৌধুরী-সহ  গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী ছাইয়েদুল আলম বাবুল, যুগ্ম সম্পাদক মো. সোহরাব উদ্দিন, বিএনপি নেতা শওকত হোসেন সরকার ও টঙ্গী থানা বিএনপির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম শুকুর প্রমুখ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৩২ ধারা বহাল রেখে ডিজিটাল নিরাপত্তা বিল পাস

ষ্টাফ রিপোর্টার :: সাংবাদিক ও মানবাধিকার সংগঠনসহ বিভিন্ন মহলের আপত্তি সত্ত্বেও বহুল ...