ব্রেকিং নিউজ

গরমে ফ্যাশন সচেতনতা

গরমে ফ্যাশন সচেতনতাস্টাফ রিপোর্টার :: নিত্যদিনের ব্যস্ততায় আর গরমের অস্থিরতায় পুরো শরীর ঘেমে একাকার। যত গরমই পড়ুক না কেন কাজ তো থেমে নেই! চেহারার ওপরও এই গরমের ছাপ পড়ে। গরমে ঘেমে উঠলে কোনো পোশাকই আর দেখতে ভালো লাগে না। আর তারপরও ফ্যাশন তো আর ছেড়ে দেওয়া যায় না! স্বাচ্ছন্দ্যে কাজ করার পাশাপাশি থাকা দরকার ফ্যাশনেবল। তাই গরমেও ফ্যাশন ধরে রাখতে কয়েকটি সহজ উপায় দেখে নিতে পারেন।
সানগ্লাসে ফ্যাশন
ছেলে-মেয়ে সবার জন্যই সানগ্লাস চোখের সুরক্ষার কাজ করে এবং গরমের ফ্যাশনে যোগ করবে নতুন মাত্রা। বিভিন্ন রঙের সানগ্লাস বাজারে রয়েছে, তবে ভালো মানের সানগ্লাস ব্যবহার করা চোখের জন্য ভালো। এ ছাড়া ক্যাটস আই স্টাইলের সানগ্লাসের ট্রেন্ড বেশ চলছে। চেহারার সঙ্গে যায় এমন সানগ্লাস কিনতে পারেন। হালে ফ্যাশনের সঙ্গে তাল মেলাতে গিয়ে, কিংবা ধূলাবালু থেকে চোখ নিরাপদ তো থাকবেই সঙ্গে বাড়তি পাওয়া হবে সামার ফ্যাশন লুকস।
টুপি
বাংলাদেশের প্রেক্ষাপটে ছেলেদের গরমের স্টাইলের জন্য ব্যবহার করতে পারেন ক্যাপ বা টুপি। পোশাক যত সাদাসিধেই থাকুক না কেন, ক্যাপ রোদ থেকে বাঁচাবে এবং পরিবর্তন করে দিতে পারে পুরো লুকই।
স্কার্ফ
রোদে নিজেকে আড়াল করতে চাইলে মেয়েদের জন্য স্কার্ফ ফ্যাশনে নতুনত্ব যোগ করবে। এটি মুখমণ্ডলকে রোদ থেকে রক্ষা করবে এবং স্টাইলিশ করে তুলবে।
বডি স্প্রে
বডি স্প্রে (সুগন্ধি) ব্যবহারে ঘামের গন্ধ নিয়ে চিন্তা থাকবে না। একটা ছোট তোয়ালে বা রুমাল সঙ্গে রাখুন। পানির বোতল রাখতে পারেন সঙ্গে।
গরমে রঙের চেয়ে বেশি প্রাধান্য দিন পোশাকের কাপড়ে। ছেলে-মেয়েদের যেহেতু দিনের বেশির ভাগ সময়ই বাইরে থাকতে হয়, তাই আরামদায়ক ফেব্রিক্সের কথা মাথায় রাখুন। সেক্ষেত্রে সুতিই হতে পারে বেস্ট অপশন।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রহিমা আক্তার মৌ

‘জল ও জীবন’

রহিমা আক্তার মৌ :: আমাদের প্রাণপ্রিয় নগরী ঢাকা বুড়িগঙ্গা নদীর তীরে অবস্থিত। অপ্রিয় ...