গডফাদারের মেয়ের ভূমিকায় ববি

ঢাকা : সর্বপ্রথম তাকে দেখা গিয়েছিল ২০১০ সালের ‘খোঁজ-দ্য সার্চ’সিনেমায়। ইফতেখার চৌধুরী পরিচালিত এ সিনেমাতে তিনি পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন। তবে সিনেমাটি দিয়ে বেশ আলোচনায় চলে আসেন তিনি। এরপর তার ‘দেহরক্ষী’ সিনেমাটি মুক্তি পায়। এ সিনেমাটিও দর্শকমহলে প্রশংসা অর্জন করে। পরে ববির ‘ফুল অ্যান্ড ফাইনাল’ ও ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’ ততটা আলোড়ন সৃষ্টি করতে না পারলেও ‘রাজত্ব’ দিয়ে তিনি আবার লাইমলাইটে চলে আসেন।

চলচ্চিত্রে ববির ক্যারিয়ারের বয়স মাত্র ৪ বছর। আর এত স্বল্প সময়েই আলোচনার শীর্ষে চলে এসেছেন তিনি। ইতোমধ্যেই মুক্তি পেয়েছে তার পাঁচ-পাঁচটি সিনেমা। বর্তমানে আরো পাঁচটি সিনেমার শুটিং করছেন তিনি। সব মিলিয়ে ববি যেন সাফল্যের আকাশ ছুঁয়েছেন। এগুলো হলো- ইফতেখার চৌধুরীর ‘অ্যাকশন জেসমিন’, ‘ওয়ান-ওয়ে’, শফিক হাসানের ‘স্বপ্নছোঁয়া’, বদিউল আলম খোকনের ‘হিরো : দ্য সুপারস্টার’ ও মোহাম্মদ হোসেনের ‘আই ডোন্ট কেয়ার’। সিনেমাগুলোয় ববির সঙ্গে শাকিব খান, আনিসুর রহমান মিলন, বাপ্পী ও সাইমন অভিনয় করছেন।

ববির ভাষ্যমতে, চলচ্চিত্রের নায়িকা হবো, সে কথা কখনো ভাবেনি। তবে মিডিয়ায় নিয়মিত কাজ করার ইচ্ছা ছিল। এ লক্ষ্যকে সামনে রেখেই ছোটপর্দায় আমার পথচলা শুরু হয়। এ পথচলার মধ্যে হঠাৎ একদিন পরিচালক ইফতেখার চৌধুরীর সঙ্গে তার পরিচয় ঘটে। এরপরই আমার জীবনের নতুন দিগন্তের সূচনা ঘটে। তবে এখন চলচ্চিত্রই তার ধ্যান-জ্ঞান। আমার অভিনীত পাঁচটি সিনেমাই ব্যবসা সফল হয়েছে। আশা করেন, আগামী সিনেমাগুলোও প্রত্যাশিত সফলতা অর্জন করবে।

ববি আরো জানান, আন্ডারওয়ার্ল্ডের কাহিনী নিয়ে ‘ওয়ান-ওয়ে’ সিনেমার পটভূমি গড়ে উঠেছে। এতে তাকে গডফাদারের মেয়ের ভূমিকায় দেখা যাবে। ‘অ্যাকশন জেসমিন’ সিনেমাতে তিনি একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন। ‘আই ডোন্ট কেয়ার’ সিনেমাতে তাকে রগচটা স্বভাবের মেয়ের ভূমিকায় দেখা যাবে। তাছাড়া ‘স্বপ্নছোঁয়া’ ও ‘হিরো দ্য সুপার স্টার’ সিনেমাতে তিনি খাঁটি প্রেমিকার ভূমিকায় অভিনয় করেছেন। সিনেমাগুলো পর্যায়ক্রমে চলতি বছরই মুক্তি পাবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘আজ আমার পালা’

চলন্ত বাসে মেয়েদের মলেস্ট করার গল্প

স্টাফ রিপোর্টার :: পাবলিক বাসে নারীদের যৌন হয়রানির বিষয়টি অহরহ ঘটছে আমাদের ...