খালেদা জিয়া গণতন্ত্রের জন্য বিপদ জনক: তথ্য মন্ত্রী

খালেদা জিয়া গণতন্ত্রের জন্য বিপদ জনক: তথ্য মন্ত্রীআসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি :: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়া গণতন্ত্রের জন্য বিপদ জনক। খালেদা জিয়া হলেন জঙ্গির সঙ্গী। গত নির্বাচনের পর থেকেই খালেদা জিয়া দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। উনি যুদ্ধ অপরাধীর বিচার চায় নাই। তাই আগামী নির্বাচনে জঙ্গি জামাত ও রাজাকারের নেত্রী খালেদা জিয়াকে বয়কট করতে হবে। আবারো শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় এনে দেশকে মধ্যম আয়ের দেশ বাস্তবায়নে এগিয়ে আসতে হবে।

তিনি বুধবার বিকালে লালমনিরহাটে হাতীবান্ধা ডাক বাংলো মাঠে জাসদ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, আমি ইনু, আমি শেখ হাসিনা। খালেদা জিয়ার মামলা নিয়ে ভাবার সময় নেই। খালেদা জিয়ার আন্দোলন গণতন্ত্রের জন্য নয়। খালেদা জিয়ার আন্দোলন হচ্ছে যুদ্ধ অপরাধী ও রাজাকারদের বাচাঁনোর জন্য আন্দোলন। খালেদা জিয়া চোর। এতিমের টাকা চুরি করেছেন।

হাতীবান্ধা উপজেলা জাসদের সভাপতি সাদেকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় জাসদের উপদেষ্টা সদস্য এজাজুল ইসলাম, দিনাজপুর জেলা জাসদের সম্পাদক শহিদুল ইসলাম, নিলফামারী জেলা জাসদের সভাপতি আজিজুল ইসলাম, লালমনিরহাট জেলা জাসদের সম্পাদক সাংবাদিক মাহফুজ সাজু।

ইনু বলেন, সহায়ক সরকারের প্রস্তাব ও খালেদা জিয়ার সাজা এটা মিমাংসিত বিষয় এ নিয়ে কোন আলোচনার সুযোগ নাই। নির্বাচন ও আদালতের দরজা সবার জন্য খোলা। অপরাধী ছাড়া প্রত্যেক দল ও ব্যাক্তির নির্বাচন করার অধিকার আছে। আওয়ামীলীগ সরকার কোন দলকে বাদ দিয়ে নির্বাচন করার কোন পদক্ষেপ গ্রহন করেনি। সহায়ক সরকারের প্রস্তাব ও খালেদা জিয়ার সাজাকে অছিলা না করে বিএনপিকে নির্বাচনে অংশগ্রহনের আহবান করছি।

তিনি বলেন, তিস্তা নদী পানি চুক্তি নিয়ে আলোচনা হচ্ছে। খুব শীঘ্রই তিস্তা চুক্তি বাস্তবায়ন হবে। এ নিয়ে নিরাশ হওয়ার কিছু নেই।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার কবে, কখন

স্টাফ রিপোর্টার :: আগামীকাল রোববার থেকে মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া শুরু করবে বিএনপি। ...