খালেদা জিয়া ক্ষমতা হারিয়ে পাগল হয়ে গেছে: লালমোহনে প্রতিমন্ত্রী নানক

আনোয়ার রাব্বী, লালমোহন (ভোলা) থেকে:

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, খালেদা জিয়া ক্ষমতা হারিয়ে পাগল হয়ে গেছে। তিনি অসুস’। একের পর এক আওয়ামী লীগ ও জনগণের উপর আঘাত করছে। তারা দেশে জঙ্গীবাদ কায়েম করেছিল। আজ দেশে জঙ্গীবাদ নেই। শেখ হাসিনার নেতৃত্বে মহাজোট সরকার জঙ্গীবাদ থেকে একটি গণতান্ত্রিক দেশে পরিনত করেছে।

বৃহস্পতিবার দুপুরে ভোলার লালমোহন হাই স্কুল মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার ৫২ দিনের মধ্যেই বিডিআর বিদ্রোহের মাধ্যমে দেশকে অশান্তির দিকে ঠেলে দিতে চেয়েছিল। তাতে সফল হয়নি। বিরোধীদল বাসে আগুন দিয়ে মানুষ পুড়ছেন। উন্নয়নে বাঁধা সৃষ্টি করছে। বিরোধী দলের আন্দোলণ প্রসঙ্গ তুলে বলেন, ঢাকায় সরকার বিরোধী ষড়যন্ত্রে ব্যর্থ হয়ে এবার চট্টগ্রাম বন্দরে অসি’তিশীল করার অপচেষ্টা করছে। হুশিয়ার করে বলেন, চট্টগ্রামবাসীও বসে থাকবে না। তারা ঐক্যবদ্ধ এ ষড়যন্ত্র প্রতিহত করবে। তিনি ২০০১ সালে বিএনপি সরকার ক্ষমতায় আসার পর লালমোহনে সংখ্যালঘু ও আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর অত্যাচার ও নির্যাতনের ঘটনার নিন্দা জানিয়ে এর সঙ্গে জড়িতদের বিচার করার ঘোষণা দেন।

তিনি লালমোহন-তজুমদ্দিন নির্বাচনী এলাকার এম,পি নুরুন্নবী চৌধুরী শাওন এর বিভিন্ন দাবীর সাথে একাত্বতা ঘোষণা করেন। লালমোহনকে পর্যায়ক্রমে আগামী দুই বছরে উন্নয়নের মডেল হিসাবে উপস’াপন করা হবে। সদ্য প্রতিষ্ঠিত লালমোহন উপজেলায় দুইটি মহাবিদ্যালয়ের জন্য দুই কোটি টাকা বরাদ্দ দেওয়ার জন্য জেলা প্রশাসককে নির্দেশ দেন।

নদী ভাঙ্গন রোধের জন্য একনেকে ১২০ কোটি টাকার প্রকল্প প্রধান মন্ত্রীর সাথে আলাপ করে অনুমোদন দিবেন। লালমোহন পৌরসভাকে ইউজিপি-২ প্রকল্পের আওতায় আনার প্রতিশ্রুতি দেন।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ একেএম নজরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, যুবলীগ সাধারন সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ মির্জা আজম এমপি, সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুল কাদের মজনু, জেলা পরিষদ প্রশাসক আবদুল মমিন টুলু, যুবলীগ ঢাকা মহানগর (দক্ষিণ) সভাপতি মহিউদ্দিন মাহি, ভোলা পৌরসভার মেয়র মো. মনিরুজ্জামান মনির, লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিন, তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা যুবলীগ আহবায়ক দিদারুল ইসলাম অরুন প্রমুখ।

পরে প্রতিমন্ত্রী ও অতিথিবৃন্দ লালমোহনে ২টি কলেজ পরিদর্শন করেন এবং রাঁয়চাদ বাজার থেকে ডাওরী বাজার পর্যন্ত একশ কোটি টাকা ব্যায়ে সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মোঃ আব্দুল কাদের।

লক্ষ্মীপুর-২ আসনে আ.লীগের মনোনয়ন চান আব্দুল কাদের

বিশেষ প্রতিনিধি :: আসন্ন একাদশ সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-২ (রায়পুর-সদরের একাংশ) আসনে বাংলাদেশ ...