খালেদা জিয়ার মুক্তি দাবিতে লক্ষ্মীপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: বিএনপি চেয়াপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে লক্ষ্মীপুরে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাব সংলগ্ন মাঠে জেলা বিএনপির উদ্যোগে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি ছায়েদুর রহমান ছুট্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট হারুনুর রশিদ ব্যাপারী, সাংগঠনিক সম্পাদক এডভোকেট হাসিবুর রহমান হাসিব, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, বিএনপি নেতা এডভোকেট মিয়া মোহাম্মদ বিটু, ইউপি চেয়ারম্যান কামরুজ্জাম সোহেল, আবদুল মালেক মেম্বার, জেলা যুবদলে সিনিয়র সহ-সভাপতি খালেদ মো. আলী কিরন, সাংগঠনিক সম্পাদক সৌরভ হোসেন ভূলু, যুবদল নেতা সামছুল আহছান মামুন, সদর উপজেলা শ্রমীকদলের সাধারণ সম্পাদক আক্তার হোসেন মেম্বার, পৌর স্বেচ্ছাসেবকদলের সভাপতি আবুল হাসান সোহেল, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রেজওয়ান হোসেন আকবর প্রমুখ।

বক্তারা বলেন, বেগম খালেদা জিয়া সরকারের কাষ্টডিতে আছেন। তার কিছু হয়ে গেলে সেই দায় বর্তমান সরকারকেই নিতে হবে। খালেদা জিয়া এই দেশেরে জনগণের সম্পদ, জনগণের নেত্রী। তার জীবনের মূল্য আমাদের কাছে অনেক বেশী। আমরা আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করবো। অনতিবিলম্বে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবি করেন তারা।

খালেদা জিয়ার মুক্তি দাবিতে লক্ষ্মীপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশপরে পুলিশি বাধা উপেক্ষা করে জেলা যুবদলের নতুন কমিটি ঘোষনা করায় কেন্দ্রীয় নেতাদের অভিনন্দন যানিয়ে একটি মিছিল বের করা হয়। মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনোরায় সমাবেশস্থলে এসে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে জেলা-উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রলদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপসি’ত ছিলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রয়োজনে খালেদা ছাড়াই নির্বাচনে যাবে বিএনপি!

ষ্টাফ রিপোর্টার :: নির্বাচনে অংশ নেওয়া না নেওয়ার সিদ্ধান্তসহ দেশের রাজনৈতিক পরিস্থিতি ...