খালেদার জিয়ার কার্যালয়ে তল্লাশী পরিকল্পিত: দুলু

খালেদার জিয়ার কার্যালয়ে তল্লাশী পরিকল্পিত: দুলুআসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি :: পরিকল্পিত ভাবে বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে পুলিশী তল্লাশীর মাধ্যমে প্রমান হয় দেশে কোনো রাজনীতি নেই উল্লেখ করে বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বলেছেন, যে রাজনীতি আছে সেটা অপরাজনীতি। যার দৃষ্টান্ত অনেক আগেও দেখেছে এদেশের জনগণ। খালেদা জিয়ার কার্যালয়ে তল্লাশির মাধ্যমে সেটা আবার দেখলো বাংলাদেশের জনগণ। এ পুলিশী তল্লাশী সম্পুর্ণ পরিকল্পিত। হাওরসহ নানা ঘটনায় সরকার যে বিপর্যস্ত সেদিক থেকে দৃষ্টি ফেরাতে এটি করানো হয়েছে। এটি খালেদা জিয়াকে অপমাণিত ও বিপর্যস্ত করার কঠিন ও পাতানো ষড়যন্ত্রের অংশ।

তিনি বলেন, আমরা ২০৩০ ভিশনে উল্লেখ করেছি যে, বাংলাদেশে নতুন সংস্কৃতি ফিরিয়ে আনার জন্য। হারিয়ে যাওয়া ভোটের অধিকার ফিরে দিবে এ ভিশন। এমন একটি সংস্কৃতি বিএনপি গড়ে তুলবো যাতে আগামী প্রজন্ম সুন্দর সমৃদ্ধ দেশের নাগরিক হতে পাবে।

তিনি শনিবার (২০ মে) রাতে লালমনিরহাট জেলা অডিটোরিয়াম হল রুমে সদর উপজেলা বিএনপি’র সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা গুলো বলেন।

সম্মেলন প্রস’ত কমিটির আহবায়ক বাবু নগেন্দ্র নাথ রায়ের সভাপতিত্বে উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর উপজেলা চেয়ারম্যান একেএম মমিনুল হক  ও জেলা বিএনপি’র যুগ্ন-সম্পাদক এ্যাড. ফজুলুল হক সরকার। বক্তব্য রাখেন, জেলা যুবদলের সভাপতি আফজাল হোসেন, জেলা যুবদল সম্পাদক আব্দুল হালিম, কেন্দ্রীয় ছাত্রদল সহ-সাংগঠনিক সম্পাদক এ্যাড. মহিউদ্দিন আহম্মেদ লিমন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাড. আনজুমান আরা শাপলা, ও জেলা সেচ্ছাসেবক দলের সম্পাদক সাজু পাটোয়ারী প্রমুখ।

বিএনপি নেতা ও সাবেক উপমন্ত্রী দুলু বলেন, বাংলাদেশে যদি অবাধ সুষ্ঠু নির্বাচন হয় সেই নির্বাচনে বাংলাদেশের জনগণ বিএনপিকে ভোট দেবেন। খালেদা জিয়ার মাধ্যমে বিএনপি ২০৩০ বাস্তবায়ন করবে। দলের ১৯ দফা কর্মসূচির উপর ভিত্তি করে বিএনপি চেয়ারপারসন ২০৩০ ভিশন দেশের মানুষকে উপহার দিয়েছেন। যে ভিশনে শহীদ জিয়াউর রহমানের চিন্তা ও চেতনার ধারণ রয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কতদ

‘শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে নৌকার প্রার্থী হয়ে অংশ নিতে চাই’

বিশেষ প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রামগতির সন্তান এ্যাডভোকেট একেএম শরীফ উদ্দিন। বর্তমানে তিনি বাংলাদেশ ...