ব্রেকিং নিউজ ❯
Home / দেশ আমার / খাগড়াছড়িতে রবিবার সকাল-সন্ধ্যা হরতাল

খাগড়াছড়িতে রবিবার সকাল-সন্ধ্যা হরতাল

পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ খাগড়াছড়ি জেলা শাখাআল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি: সাদিকুলের হত্যাকারীদের বিচার,চাঁদাবাজী বন্ধ ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবীতে খাগড়াছড়িতে রবিবার সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ খাগড়াছড়ি জেলা শাখা।

শুক্রবার সকালে স্থানীয় টং রেস্টুরেন্ট এ সংবাদ সম্মেলন থেকে হরতালের এ ঘোষনা দেয় সংগঠনটি।

সংবাদ সম্মেলনে কপি পাঠ করে,পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলার ভারপ্রাপ্ত সভাপতি মাঈন উদ্দিন।

এ সময় তিনি অভিযোগ করেন, দীর্ঘ দেড় বছর ধরে তার নেতৃত্বধীন সংগঠনটি নানা কর্মসূচী বাস্তবায়নসহ রাজপথে আন্দোলন-সংগ্রাম করে আসছে। সম্প্রতি একটি চক্র একটি মহলকে খুশি করতে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ জেলা ও সকল উপজেলাকে বাদ দিয়ে মহা সমাবেশের ডাক দিয়েছে। একটি ষড়যন্ত্রের অংশ উল্লেখ করে তা রাজপথে প্রতিহত করার হুশিয়ারী জানান।

এছাড়াও মহালছড়ির ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক সাদিকুলের হত্যাকারীদের বিচার, পাহাড়ে চাঁদাবাজী বন্ধ ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবী জানায় সংগঠনটি।

এ সময় উপস্থিত ছিলেন, পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক এস এম মাসুম রানা,যুগ্ম সম্পাদক জাহিদুল ইসলাম,সহ-সাংগঠনিক সম্পাদক পারভেজ আলম,আশ্ররাফুল রণি,প্রচার সম্পাদক শাহীন আলম প্রমূখ।

সম্প্রতি পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার তথ্য ও গবেষণা সম্পাদক তারেক আজিজকে হামলার অভিযোগ এনে তার চিকিৎসার জন্য সকলকে এগিয়ে আসার আহবান জানিয়ে অভিযোগ করেন, একটি মহল ষড়যন্ত্রের মাধ্যমে বাঙ্গালীদের নাম ভাঙ্গিয়ে পকেট ভারী করতে তথাকথিত কিছু কর্মসূচী ঘোষনা করে মানুষের মাঝে বিভ্রান্তী তৈরী করার চেষ্টা করছে। এ ষড়যন্ত্র প্রতিহত করা হবে জানিয়ে আগামী ২১ মে ২০১৭ বরিবার হরতাল সফল করতে প্রশাসনসহ সর্বস্থরের মানুষের সহায়তা কামনা করেন।

http://www.unitednews24.com/wp-content/uploads/2016/08/Untitled-1-copy-1.jpg

About ahm foysal

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*