ব্রেকিং নিউজ

খাগড়াছড়িতে বৃক্ষ মেলা এবং ফল প্রদর্শনী মেলা শুরু

খাগড়াছড়িতে বৃক্ষ মেলা এবং ফল প্রদর্শনী মেলা শুরুআল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি::“সবুজে বাঁচি, সবুজ বাঁচাই নগর-প্রাণ-প্রকৃতি সাজাই” এ প্রতিপাদ্যে খাগড়াছড়িতে ৭ দিনব্যাপী বৃক্ষ রোপণ অভিযান ও বৃক্ষ মেলা এবং ফল প্রদর্শনী মেলা ২০১৮ শুরু হয়েছে।

খাগড়াছড়ি বন বিভাগ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও জেলা প্রশাসনের যৌথ আয়োজিত এ মেলা উপলক্ষে রবিবার সকালে পৌর টাউন হল প্রাঙ্গণে ফিতা কেটে ও বেলুন-পায়রা উড়িয়ে মেলার উদ্বোধন করেন খাগড়াছড়ির জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলাম।

পরে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আবদুল মোতালেব সাজ্জাদ মাহমুদ। এসময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি বিভাগীয় বন কর্মকর্তা মিজানুর রহমান, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. সফর উদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাই উদ্দীন, পাহাড়ি কৃষি গবেষণা কেন্দ্রের মূখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা মুন্সী রাশিদ আহমেদ, প্রমূখ। উদ্বোধন শেষে মেলায় অংশ নেয়া বিভিন্ন স্টল পরিদর্শন করেন অতিথিরা।

আলোচনা সভায় বক্তারা সবুজ বনায়নের উপর গুরুত্বারোপ করে বলেন, বর্তমান সরকার কৃষির উন্নয়নে কাজ করছেন। এ প্রয়াসে সকলকে একত্রে কাজ করার আহ্বান জানান। এর আগে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের শাপলা চত্ত্বর ঘুরে পুনরায় টাউন হল প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাইকগাছায় উপকূল দিবস পালিত

পাইকগাছায় উপকূল দিবস পালিত

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: খুলনার পাইকগাছায় বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে ...