খাগড়াছড়িতে বাঙ্গালী ছাত্র পরিষদের নেতাকে কুপিয়ে জখম: প্রতিবাদে মিছিল

খাগড়াছড়িতে বাঙ্গালী ছাত্র পরিষদের নেতাকে কুপিয়ে জখম: প্রতিবাদে মিছিলআল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: দুবৃত্ত কর্তৃক খাগড়াছড়ি সদর উপজেলা বাঙ্গালী ছাত্র পরিষদের আহবায়ক নিজাম উদ্দিনকে কুপিয়ে জখম এর ঘটনা ঘটেছে খাগড়াছড়িতে। রবিবার রাতে ৮টার দিকে শহরের অরুনিমা কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনার জন্য পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি সভাপতি আব্দুল মজিদ সমর্থিত গ্রুপের নেতাকর্মীরা বিভক্ত মাঈন উদ্দিন গ্রুপকে দায়ী করে। নিজাম উদ্দিনের উপর হামলার প্রতিবাদে রবিবার রাত ৮টা ৪০ মিনিটের দিকে বিক্ষোভ মিছিল করেছে পিবিসিপির কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম মাসুদ ও আসাদসহ সংগঠনটির নেতাকর্মীরা।

মিছিলটি শহরের ভাঙ্গাব্রীজ এলাকা থেকে শুরু হয়ে শাপলা চত্ত্বরে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে। এ সময় বক্তব্যে, কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম মাসুদ ও খাগড়াছড়ি জেলা কমিটির সাধারণ সম্পাদক আসাদ উল্লাহ আসাদ সমাবেশ থেকে হামলাকারীদের আটকের দাবী জানিয়ে প্রশাসনকে ২৪ ঘন্টার আল্টিমেটাম দেন।

এই হামলার জন্য বিভক্ত খাগড়াছড়ি জেলা কমিটির পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের অপর অংশের সভাপতি মাঈন উদ্দিন ও সাধারণ সম্পাদক মাসুমকে দায়ী করা নেতাকর্মীরা।

তবে হামলার ঘটনার দায় অস্বীকার করে মাঈন উদ্দিন ও মাসুম। এ হামলার ঘটনা মজিদ গ্রুপের অভ্যান্তরিন কোন্দলের কারণে ঘটে থাকতে পারে জানিয়ে মাঈন উদ্দিন বলেন, নিজেদের বিরোধের দায় চাপাতে মজিদরা হামলার ঘটনা ঘটিয়ে তা আমাদের উপর চাপানোর চেষ্টা করছে। আহত নিজাম উদ্দিন বর্তমানে খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চোখ হারানো ১৭ জনকে ১০ লাখ করে ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ

স্টাফ রিপোর্টার :: চুয়াডাঙ্গা শহরের ইমপ্যাক্ট মাসুদুল হক মেমোরিয়াল কমিউনিটি হেলথ সেন্টারে ...