খাগড়াছড়িতে দুই শতাধিক পাহাড়ির বিএনপিতে যোগদান

খাগড়াছড়িতে দুই শতাধিক পাহাড়ির বিএনপিতে যোগদানআল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি: ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় খাগড়াছড়িতে বিএনপির সদস্য পদ পুরুন ও সদস্য পদ নাবায়ন শুরু হয়েছে। সোমবার দুপুরে এ কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন,খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া।

এ সময় মহালছড়ি উপজেলার মাইচছড়ি ইউনিয়নের ইউপি মেম্বার নিহার কান্তি চাকমা ও ওয়াসিন্টন চাকমার নেতৃত্বে শতাধিক পাহাড়ি নেতৃবৃন্দ বিএনপিতে যোগ দেন।

খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে উদ্বোধনের প্রথম দিন বিপুল সংখ্যক পাহাড়ি-বাঙালি ফরম পুরুন করে বিএনপির নতুন সদস্য হিসেবে অর্ন্তভূক্ত হন এবং সদস্য পদ নাবায়ন করেন।

এ সময় বিএনপির নেতা ওয়াদুদ ভূইয়া বিএনপিকে এদেশের আপামর সাধারন জনগনের ভালোবাসার দল হিসেবে আখ্যায়িত করে দেশরক্ষায় শপথ নেয়ার প্রথম ধাপ হিসেবে ফরম পূরুনের মাধ্যমে বিএনপির একজন গর্বিত সদস্য হওয়ার আহবান জানিয়েছেন।

তিনি আজ সোমবার খাগড়াছড়িতে বিএনপির নতুন সদস্য সংগ্রহের পূরুন ও সদস্য পদ নাবায়ন কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান। এ সময় জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপসি’ত ছিলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৩২ ধারা বহাল রেখে ডিজিটাল নিরাপত্তা বিল পাস

ষ্টাফ রিপোর্টার :: সাংবাদিক ও মানবাধিকার সংগঠনসহ বিভিন্ন মহলের আপত্তি সত্ত্বেও বহুল ...