খাগড়াছড়িতে আওয়ামী লীগের শোক র‌্যালী ও আলোচনা সভা

খাগড়াছড়িতে আওয়ামী লীগের শোক র‌্যালী ও আলোচনা সভাআল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি:: শোককে শক্তিতে পরিণত করে আবারো শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে উল্লেখ করে নেতৃবৃন্দরা, কুটনৈতিক তৎপরতার মাধ্যমে বঙ্গবন্ধুর পলাতক খুনীদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকরের জন্য সরকারের কাছে দাবী জানিয়েছেন।

শোকের মাস উপলক্ষে আজ শুক্রবার বিকেলে খাগড়াছড়ি টাউন হলে সদর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভা থেকে নেতৃবৃন্দ এ আহবান জানান।

শোকের মাস উপলক্ষে শহরে একটি শোক র‌্যালী শহরের গুরুত্বপুর্ণ সড়ক পদক্ষিণ শেষে খাগড়াছড়ি টাউন হল চত্বরে বঙ্গবন্ধুসহ জাতীয় চারতেনার প্রতিকৃতিতে ফুলদিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে ১৫ আগষ্ট শাহাদাত বরণকারীদের উদ্দ্যেশে এক মিনিট নিরবতা পালন করে।

পরে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য খোকেনশ্বর ত্রিপুরার সভাপতিত্বে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণবিক্রম ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ নেতা ও জেলা পরিষদ সদস্য নির্মলেন্ধু চৌধুরী, জেলা পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী, মংসুইপ্রু চৌধুরী অপু, সদর উপজেলা আওয়ামীলীগ নেতা নুরুল আজম, পৌর আওয়ামী লীগের সভাপতি চন্দ্রন কুমার দে, জেলা যুবলীগের সভাপতি যতন ত্রিপুরা, সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন প্রমুখ।

বক্তারা বিএনপি-জামাতকে ১৫ আগষ্টের খুনীদের প্রেতাত্মা উল্লেখ করে, কোটা আন্দোলন আর ছাত্র আন্দোলনকে পুঁজি করে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে ক্ষমতা থেকে সরানোর ষড়যন্ত্র করে ক্ষমতায় আসার চেষ্টা করছে উল্লেখ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন এবং উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার আহবান জানান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৩২ ধারা বহাল রেখে ডিজিটাল নিরাপত্তা বিল পাস

ষ্টাফ রিপোর্টার :: সাংবাদিক ও মানবাধিকার সংগঠনসহ বিভিন্ন মহলের আপত্তি সত্ত্বেও বহুল ...