ক্লিনটনের সঙ্গে দুই বছর প্রেম করেছি

মনিকা লিউনস্কিনিউজ ডেস্ক :: যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটনের সঙ্গে দুই বছর প্রেম করেছিলেন বলে স্বীকার করলেন হোয়াইট হাউসের সাবেক শিক্ষানবিশ মনিকা লিউনস্কি।

১৯৯৮ সালের তাদের সেই তোলপাড় তোলা যৌন কেলেঙ্কারির পর প্রথমবারের মতো মুখ খুললেন মনিকা। জানালেন সেই কেলেঙ্কারিকে ঘিরে নিজের কষ্টের কথা, তিক্ত অভিজ্ঞতার কথা।

গত সোমবার যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ায় বিখ্যাত ফোর্বস সাময়িকীর ‘আন্ডার থার্টি’ সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন মনিকা। এর মাধ্যমে দীর্ঘ ১৬ বছর পর প্রকাশ্য কোনো অনুষ্ঠানে হাজির হয়ে বক্তব্য দিলেন তিনি।

ক্লিনটনের সঙ্গে প্রেমের সেই ঘটনা ফাঁস হওয়ার পর থেকে অনেকটা গোপনে জীবন-যাপন করছিলেন মনিকা। প্রেম ও অবৈধ যৌন সম্পর্কের ঘটনাকে কেন্দ্র করে অভিশংসনের মুখোমুখি হতে হয়েছিল ক্লিনটনকে। সে যাত্রায় পার পেয়ে প্রেসিডেন্সি টিকিয়ে রেখেছিলেন যুক্তরাষ্ট্রের অন্যতম জনপ্রিয় ওই প্রেসিডেন্ট।

হোয়াইট হাউসে ওই সময় শিক্ষানবিশ হিসেবে কর্মরত ছিলেন ২২ বছর বয়সী মনিকা। এখন তার বয়স ৪১। দুই বছর প্রেম করার পর ঘটনাটি ফাঁস হয়ে যায়। ফোর্বসের ওই অনুষ্ঠানে ইন্টারনেটের মাধ্যমে ব্যক্তিবিশেষের পেছনে লেগে থেকে তাদের জীবন দুর্বিষহ করে তোলার ‘বিষাক্ত সংস্কৃতির’ বিরুদ্ধে প্রচারাভিযানের ঘোষণা দেন মনিকা।

নিজেকে তিনি সাইবার নিপীড়নের প্রথম দিকের শিকারদের একজন উল্লেখ করে ‘ইন্টারনেটের মাধ্যমে বিশ্বব্যাপী সুনাম ধ্বংস হওয়া প্রথম ব্যক্তি’ বলে অভিহিত করেন। তিনি বলেন, এগুলোর জবাব দিতে তখন ফেসবুক, টুইটার বা ইনস্টাগ্রাম ছিল না।

ইন্টারনেট জগতে ক্লিনটনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়ে একের পর এক খবর ও গুজবে অতিষ্ঠ হয়ে আত্মহত্যার কথাও ভেবেছিলেন তিনি। নিজের ওই প্রচারাভিযানের অংশ হিসেবে সোমবারই টুইটারে যোগ দেন মনিকা।

অনুষ্ঠানে মনিকা বলেন, ‘২২ বছর বয়সে আমি আমার বসের প্রেমে পড়েছিলাম। আমার বস ছিলেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট। ১৯৯৫ সালে আমরা প্রেম শুরু করি, যা টেকে দুই বছর। ওই সময় আমার কাছে এটিই ছিল সব কিছু, জীবনের সুন্দর একটি অংশ। কিন্তু ঘটনাটি ফাঁস হওয়ায় বাজে অংশের শুরু হয়।’

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইনজেকশন দেয়া গরু চিনবেন যেভাবে

ষ্টাফ রিপোর্টার ::ঈদুল আজহার আর মাত্র ক’দিন বাকি। ঈদুল আজহা মূলত মহান ...