ক্রিকেট ছেড়ে রাজনীতিতে ধোনি!

এম এস ধোনি টেস্ট ক্রিকেটের অধিনায়কের দায়িত্ব ছেড়েছেন বছর দুয়েক আগে। সম্প্রতি, ইংল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারে সিরিজেও অধিনায়কের ক্যাপ বিরাট কোহলির হাতে অর্পণ করে দিয়েছেন। অনেকেই মনে করছেন ধোনির হয়তো এবার ক্রিকেটকে বিদায় জানানোর পালা।

টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়া ২ বছরের মতো হলেও এখনও সীমিত ওভারের ক্রিকেট খেলে যাচ্ছেন ভারতের এখন পর্যন্ত সর্বকালের সর্বসেরা ক্রিকেট অধিনায়কের তকমা পাওয়া ধোনি। সম্প্রতি ইংল্যান্ডের বিরুদ্ধেও টি-২০ সিরিজে ধোনিকে সম্বর্ধনা দেওয়া হয়।

এই মুহূর্তে দেহরাদুনে স্ত্রী সাক্ষী এবং মেয়ে জিভাকে নিয়ে ছুটি কাটাচ্ছেন ধোনি। সেখানেই সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর এই ছবি ঘিরেই জোর জল্পনা শুরু হয়েছে।

মনে করা হচ্ছে ধোনি ক্রিকেট ছেড়ে সম্ভবত রাজনীতিতেই আসছেন। কারণ, দেহরাদুনে ছুটির ফাঁকেই ধোনির সঙ্গে দেখা করেন  কেন্দ্রীয় মন্ত্রী অজয় টামটা। বিশেষ সূত্রে দাবি করা হয়েছে, ধোনি ক্রিকেট ছেড়ে রাজনীতিতেই আসছেন শুধু নয় তিনি বিজেপি-তে যোগ দেবেন। দিল্লিতে এরমধ্যেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গেও নাকি ধোনির দেখা করার কথা বলে এই সূত্রে দাবি করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লংকানদের হারিয়ে ১৩৭ রানের বিশাল জয় বাংলাদেশের

ষ্টাফ রিপোর্টার :: মুশফিকের দুর্দান্ত ব্যাটিংয়ে বাংলাদেশের বেঁধে দেওয়া ২৬২ রানের লক্ষ্য ...