কোম্পানীগঞ্জে পুলিশের উপস্থিতিতে সাংবাদিকদের উপর

কোম্পানীগঞ্জ : নোয়াখালীর কোম্পানীগঞ্জে পুলিশের উপস্থিতিতে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চরপার্বতী ইউনিয়নের চৌধুরীহাট বাজারে রোববার বেলা সাড়ে ১১টায়। এ ঘটনায় প্রেসক্লাব কোম্পানীগঞ্জের পক্ষ থেকে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করা হয়েছে।

উল্লেখ্য একটি ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলাকে কেন্দ্র করে শনিবার রাত আনুমানিক দেড়টায় চরপার্বতী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এবং ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও চায়না আ’লীগের সাংগঠনিক সম্পাদক জায়দুল ইসলাম মারূপ গ্রুপের সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনায় মারূপ গ্রুপের প্রধান জায়দুল ইসলাম মারূপ(৩৬) গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হয়।

এ ঘটনার সংবাদ সংগ্রহের জন্য স্থানীয় ও জেলা পর্যায়ের বিভিন্ন টেলিভিশন ও পত্রিকার সাংবাদিকরা উপস্থিত হলে ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম ও যুবলীগ নেতা সাহাবুদ্দিন মেম্বার ও সুফিয়ানের নেতৃত্বে আ’লীগ ও যুবলীগ সন্ত্রাসীরা হামলা চালিয়ে তাদেরকে শারিরীকভাবে লাঞ্চিত করে।

এ সময় কোম্পানীগঞ্জ থানার পুলিশ ও নোয়াখালী থেকে আসা ডিবি পুলিশের সদস্যরা উপস্থিত থাকলেও আ’লীগ সন্ত্রাসীরা তাদেরকে উপেড়্গা করে এ হামলার ঘটনা ঘটায়।

এ ঘটনায় প্রেসক্লাব কোম্পানীগঞ্জের পক্ষ থেকে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করা হয়েছে।

হাসান ইমাম/

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ছররা গুলিবিদ্ধ ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন

ছররা গুলিবিদ্ধ ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি:: নোয়াখালীর সোনাইমুড়িতে আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের ...