কেশবপুরে অনুমোদন বিহীন ৩টি ইট ভাটা উচ্ছেদ

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর) থেকে ::

কেশবপুরে অনুমোদন বিহীন ৩টি ইট ভাটা উচ্ছেদ  যশোরের কেশবপুরে জেলা প্রশাসকের নির্দেশে অনুমোদন বিহীন ৩টি ইট ভাটা উচ্ছেদ করে দিয়েছে প্রশাসন। এ সময় উপজেলা প্রশাসন, থানা পুলিশ, র‌্যাব-৬ এর সদস্য ও ফায়ার সার্র্ভিসের একটি টীম উপস্থিত ছিলো।

উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস সুত্রে জানা গেছে. কেশবপুর উপজেলার ভোগতি গ্রামে মনিরুল ইসলামের মালিকানাধিন জামান ব্রীকস, সাতবাড়িয়ার ফারুক হোসেনের মালিকানাধিন সুপার ব্রীকস ও বারুহাটি এলাকার সিদ্দিকুর রহমানের রোমান ব্রীকস সরকারের অনুমোদন ছাড়াই ইট ভাটার কার্যক্রম চালিয়ে আসছিলো।

যশোর জেলা প্রশাসকের নির্দেশে বৃহষ্পতিবার বিকেলে যশোরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট একে এম নওশাদ অবৈধ ইট ভাটা উচ্ছেদ করেন ভ্রাম্যমান আদালতে।

এ সময় উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানূর রহমান, সহকারি কমিশার (ভুমি) এনামুল হক, র‌্যাব-৬ এর ডি এডি কাওছার আজম, এস আই দীপক দত্ত, মনিরামপুর ফায়ার সার্ভিসের টীম লিডার হুমায়ুন কবীর উপস্থিত ছিলেন।

উচ্ছেদ করা ইট ভাটা বন্ধ করে সেখানে সাইনবোর্ড ছুলিয়ে দিয়েছে প্রশাসন। এ ভাটা গুলির বিরুদ্ধে সরকারের অনুমতি না নেয়াসহ পরিবেশ দপ্তরের কোন অনুমোদন না নেয়ার অভিযোগ ।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

াি চ চ

কপিলমুনি মুক্ত দিবস ৯ ডিসেম্বর

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি  :: ৯ ডিসেম্বর ১৯৭১। এদিন খুলনার ...