কেন্দ্রের নির্দেশ মানেনি লক্ষ্মীপুর ছাত্রলীগ: বিবাহিতরা স্বপদে বহাল

লক্ষ্মীপুর ছাত্রলীগজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: ছাত্রলীগের পদধারী বিবাহিত নেতাকর্মীদের স্বেচ্ছায় পদত্যাগের জন্য কেন্দ্র থেকে নির্দেশ দেওয়া হলেও তা মানেননি লক্ষ্মীপুরের নেতারা।

শনিবার (১৫ জুলাই) কেন্দ্রের বেধে দেওয়া নির্ধারিত সময় শেষ হয়েছে। এর মধ্যে শুধুমাত্র জেলা ছাত্রলীগের সদস্য রিপন পাটোয়ারী বৃহস্পতিবার শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত ছাত্রলীগের জরুরি সভায় পদত্যাগপত্র জমা দেন।

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ ও এর আওতাধীন একাধিক ইউনিটের প্রায় ২৭ জন বিবাহিতরা পদত্যাগ না করে স্বপদে বহাল রয়েছেন।

এদের মধ্যে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কেএম বাপ্পী কবির, মো. জাবেদ হোসেন মাস্টার, রাকিব পাটোয়ারী, আরিফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রঞ্জু, সাজ্জাদুর রহমান সাগর, সাংগঠনিক সম্পাদক ওসমান গণি, উপ-আইন বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিজান, উপ-কৃষি বিষয়ক সম্পাদক ওমর ফারুক, সদর থানার আহ্বায়ক জিসাদ আল নাহিয়ান বিবাহিত বলে অভিযোগ রয়েছে।

জেলা কমিটির একাধিক নেতা নাম প্রকাশ না করার শর্তে জানান, বিবাহিত নেতারা পদত্যাগ না করে জেলা ছাত্রলীগের ইমেজ ক্ষুন্ন করছেন একই সঙ্গে তারা কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশ অমান্য করছেন।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস জানান, বিবাহিত যারা পদত্যাগ করেননি তাদের বিরুদ্ধে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হবে।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেলের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘রামগতি উৎসব’

পারস্পরিক ভালোবাসার অনুপম দৃষ্টান্ত হয়ে রইল ‌‘রামগতি উৎসব’

সুলতান মাহমুদ আরিফ :: উৎসাহ, উদ্দীপনার মধ্য দিয়ে শুক্রবার (২১ সেপ্টেম্বর) সফলতার সাথে ...