ব্রেকিং নিউজ

কুয়াকাটায় গলায় দড়ি পেছিয়ে মাথা বিচ্ছিন্ন হয়ে স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু

কুয়াকাটা সৈকতে গলায় দড়ি পেছিয়ে মাথা বিচ্ছিন্ন হয়ে স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যুমিলন কর্মকার রাজু কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি :: কুয়াকাটায় ভ্রমনে এসে মোটরসাইকেলে চড়ে সৈকতে ঘুরে দেখার সময় চালককের অসাবধানতায় সৈকতে বেঁধে রাখা জালের দড়ি (রশি) গলায় পেছিয়ে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে শাকিল (১১) এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বিকালে কুয়াকাটা সৈকতের লেম্বুরচর এলাকায় এ দূর্ঘটনা ঘটেছে। নিহত শাকিল ফরিদপুরের বেয়ালমারি উপজেলার চরবর্নী গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

কুয়াকাটা ট্যুরিষ্ট পুলিশের এসআই বেল্লাল সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার বিকালে শাকিল তার চাচা-চাচীর সাথে কুয়াকাটা সৈকতে এসে ভাড়ায় চালিত মোটরসাইকেলে করে লেম্বুর চরে ঘুরতে যান। শাকিল ছিলো মোটরসাইকেলের সামনে বসা। মোটরসাইকেল চালক বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর কারনে সৈকতে খুঁটা জালের নৌকা বেঁধে রাখা নাইলনের রশি শাকিলের গলায় পেঁচিয়ে যায়। এ সময় মোটরসাইকেল থামানোর আগেই শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে শাকিল ঘটনাস্থলেই মারা যায়।

দূর্ঘটনায় আহত হয় চালক নুর আলম। তাকে কুয়াকাটা হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রকাশ্যে দিবালোকে পর্যটকদের চোখের সামনে এ মর্মাস্তিক দূর্ঘটনা ঘটেছে।

সৈকতে স্কুল ছাত্রের এ মৃত্যুর খবর শুনে শতশত মানুষ ঘটনাস্থলে ভীড় করে। তারা এ দূর্ঘটনার জন্য বীচ ম্যানেজমেন্ট কমিটি ও স্থানীয় প্রশাসনকে দায়ী করেন।

পর্যটক ও স্থানীয়দের অভিযোগ, সৈকতের ভ্রমন স্পটে সব ধরনের যান চলাচল নিষিদ্ধ ও কোন ধরনের স্থাপনা নির্মান কিংবা ট্রলার, নৌকার দড়ি পোতা ও গ্রাফি ফালানো নিষিদ্ধ হলেও প্রশাসনের নিরবতার কারনে কোন কিছুই বন্ধ হয়নি কুয়াকাটায়। এ কারনে আজ এই দূর্ঘটনা ঘটেছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিবগঞ্জের জঙ্গি আস্তানা

শিবগঞ্জের জঙ্গি আস্তানা থেকে চারজনের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার :: চাঁপাইনবাবগঞ্জের শিবপুর উপজেলার শিবনগর গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে একটি ...