ব্রেকিং নিউজ

কুষ্টিয়া জেলা সেচ্ছাসেবকলীগের সম্পাদকের বাড়ি থেকে এক ব্যক্তি লাশ উদ্ধার

পাবনার সাঁথিয়া উপজেলার এক ব্যাক্তির মৃতদেহ কুষ্টিয়া জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদকের বাড়ি থেকে বৃহস্পতিবার দুপুর উদ্ধার করেছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ। নিহত আব্দুল ওহাব’র (৩৫) বাড়ি পাবনার সাঁথিয়া উপজেলার ধলা গ্রামে। আব্দুল ওহাব অ্যারিস্টো ফার্মা ঔষধ কোম্পানির কুষ্টিয়া অঞ্চলের বিক্রয় প্রতিনিধি ছিলেন।

নিহতের পরিবার জানান, আব্দুল ওহাব তার পরিবার নিয়ে কুষ্টিয়া জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সবুজের শহরের থানাপাড়াস্থ বাড়িতে ভাড়া থাকতেন।

ঈদের ছুটি শেষে গত বুধবার আব্দুল ওহাব তার স্ত্রীকে গ্রামের বাড়িতে রেখে কুষ্টিয়ায় চলে আসে। বৃহস্পতিবার দুপুর পর্যনত্ম আব্দুল ওহাব ঘরের দড়জা না খোলাই এলাকার লোক জনের সন্দেহ হয়। তারা পুলিশকে খবর দিলে  পুলিশ দুপুর ২ টার দিকে ঘরের দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করা হয়।

কুষ্টিয়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন জানান,লাশের গায়ে কোনও আঘাতের চিহ্ন নেই। তবে মুখ দিয়ে লালা জাতীয় পদার্থ বের হওয়ার আলামত পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে তাকে বিষ জাতীয় কোন কিছু খিইয়ে হত্যা করা হয়েছে। তবে ময়না তদন্ত ছাড়া কিছুই বলা যাবেনা । পুলিশ আরো জানায়,

কুষ্টিয়া জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সবুজ কুষ্টিয়া পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/কলিট তালুকদার/পাবনা

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচনে বিদেশি পর্যবেক্ষক নেই কেন?

স্টাফ রিপোর্টার :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ বহাল রেখে নির্বাচন অনুষ্ঠিত ...