কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, দুজন নিহত

ষ্টাফ রিপোর্টার :: কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন এবং আহত হয়েছেন কমপক্ষে অর্ধশত যাত্রী। শনিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার দাউদকান্দি উপজেলার জিংলাতলী ও রায়পুর এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ১০জনকে ঢাকায় পাঠানো হয়েছে।
হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার ভোর পৌনে ৫টার দিকে মহাসড়কের দাউদকান্দি উপজেলার জিংলাতলী এলাকায় দিনাজপুর থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলে ওই বাসের ২ যাত্রী নিহত হন।
নিহতরা হলেন- চট্টগ্রামের আনোয়ারা এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে ইয়াছিন মিয়া ও বগুড়ার সোনাতলা এলাকার জামাল উদ্দিন। এ ঘটনায় বাসের অন্তত ২০ যাত্রী আহত হন।
অপরদিকে সকালে মহাসড়কের একই উপজেলার রায়পুর এলাকায় চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের অপর একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এ ঘটনায় বাসের অন্তত ৩০ যাত্রী আহত হয়েছেন বলে জানান স্থানীয়রা।
হাইওয়ে পুলিশের দাউদকান্দি থানার ওসি আবুল কালাম আজাদ জানান, উভয় দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকায় পাঠানো হয়েছে।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচন শতভাগ সুষ্ঠু হবে না

স্টাফ রিপোর্টার :: পৃথিবীর কোনো দেশেই শতভাগ সুষ্ঠু নির্বাচন হয় না। তাই ...