ব্রেকিং নিউজ

কামারুজ্জামানের লাশ শেরপুরে ঢুকতে দেয়া হবে না

KAMARUN-শেরপুর : জামায়াত নেতা কামারুজ্জামানের মৃত্যুদন্ড কার্যকরের পরবর্তী প্রস্তুতি হিসেবে শেরপুরে ৪ প্লাটুন বিজিবি, ৪ প্লাটুন র‌্যাব এবং জেলা সদরের স্পর্শকাতর স্থানগুলোতে অতিরিক্ত দাঙ্গা পুলিশ মোতায়েন করা হয়েছে।

শনিবার বিকেলে থেকে যৌথ বাহিনীর টহল জোরদার করা হয়েছে।

কামারুজ্জামানের গ্রামের বাড়ি বাজিতখিলা ইউনিয়নের বিভিন্ন পয়েন্টে পুলিশের সদস্যরা ইতোমধ্যেই অবস্থান নিয়েছে।
র‌্যাব ১৪ কমান্ডার মো. আনিসুজ্জামান জানিয়েছেন, বিকেল থেকে আগামী রোববার পর্যন্ত ৪ প্লাটুন র‌্যাব বাজিতখিলা ইউনিয়নসহ জেলা সদরে টহল দেবে। যদি কেউ আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি করার চেষ্টা করে তাহলে র‌্যাব কঠোর ব্যবস্থা নেবে।

পুলিশ সুপার মো. মেহেদুল করিম বলেন, সবাই জানে কাদের মোল্লার রায় কার্যকরের পর কিভাবে জানাজা ও দাফন হয়েছে। কাজেই রায় কার্যকর হওয়ার সাথে সাথে জেলার প্রতিটি উপজেলা সদরে পুলিশ সদস্যরা অবস্থান নেবে। কামারুজ্জামানের দাফন চলাকালে সাংবাদিকসহ কাউকেই ওই এলাকায় ঢুকতে দেওয়া হবেনা। ধর্মীয় আনুষ্ঠানিকতার বাইরে অন্য কিছু করতে দেওয়া হবেনা। দাফনের পরও পুলিশ ওই স্থানে অবস্থান করবে।

এদিকে কামারুজ্জামানের লাশ শেরপুরে ঢুকতে দেয়া হবে না এমন ঘোষণা দিয়ে জেলা মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দ জেলার ৪ উপজেলা থেকে সকল মুক্তিযোদ্ধাদের শেরপুরে আনার উদ্যোগ নিয়েছে।

এ লক্ষ্যে জেলা কমান্ডার নূরুল ইসলাম হিরুসহ নেতৃবৃন্দ শনিবার সকাল থেকে রাত পর্যন্ত উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারদের সাথে মতবিনিময় করেছেন।

এ ব্যাপারে কামারুজ্জামানের স্ত্রীর বড় ভাই কমান্ডার নূরল ইসলাম হিরু জানান, আমাদের অবস্থান পরিস্কার, আমরা শেরপুরের পবিত্র মাটিতে ঘাতক কামারুজ্জামানের লাশ দাফন করতে দেবো না।

অন্যদিকে উদ্ভুত পরিস্থিতি নিরসনে জেলা প্রশাসক সভাকক্ষে আজ রাতে মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দের সাথে জেলা ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা এক মতবিনিময় সভা আহবান করেছেন বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিবগঞ্জের জঙ্গি আস্তানা

শিবগঞ্জের জঙ্গি আস্তানা থেকে চারজনের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার :: চাঁপাইনবাবগঞ্জের শিবপুর উপজেলার শিবনগর গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে একটি ...