কলেজ পড়ুয়া ছাত্রী স্ত্রী স্বীকৃতির দাবীতে স্বামী বাড়িতে অনশন

লালমনিরহাট প্রতিনিধি: প্রণয় পরবর্তী পরিণয়ের সূত্র ধরে পাটগ্রাম সরকারী ডিগ্রী কলেজের এক ছাত্রী ওই উপজেলার পানবাড়ী এলাকার রোমান শাহরিয়ার লিসন নামে পরিবার পরিকল্পনা ফিল্ড অফিসারের বাড়িতে অনশন করে চলছেন গত ৪৮ ঘন্টা ধরে।

আছমা খাতুন ভেনাস কুচলীবাড়ী এলাকার আব্দুল করিমের মেয়ে। রোমান শাহরিয়ার লিসন সাবেক পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুসিয়ার রহমান বসুনিয়ার পুত্র বলে জানা গেছে।

বৃহস্পতিবার সকালে রোমান শাহরিয়ার লিসনের অন্যত্রে বিয়ের কথা শুনে আছমা খাতুন লিসনের বাড়িতে আসে। লিসনের বাবা-মা-বোন আছমা খাতুনকে বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হলে আছমাকে বেধরক মার ধর করে।

সংবাদ শুনে সাংবাদিকরা ঘটনাস্থালে গেলে লিসনের পরিবারের লোক জন বাড়ি ছেড়ে অন্যত্র আত্ম গোপন করেন।

আছমা খাতুন সাংবাদিকদের জানান, ২০১১ সাল থেকে তাদের প্রেম চলে আসছিল এক পর্যায় গত প্রাক-প্রাথমিক পরীক্ষার সময় তাকে নিয়ে লালমনিরহাটে এক হোটলে রাত্রী যাপন ও জোড় পূর্বক মেলামেশা করেন লিসন। গত ১৯ জুন পার্শ্ববর্তী হাতীবান্ধা উপজেলার মিলন বাজারে ৭ লক্ষ টাকা দেন মোহর করে রোমান শাহরিয়ার লিসনের সাথে আমার বিয়ের কাবিন নামা হয়।

আমি শ্বশুর বাড়িতে এলে তারা ঘরে তুলে না নিয়ে উল্টো আমাকে মারপিট করে এবং ঘরের দরজা জানালা বন্ধ রেখে বাড়ি ছেড়ে অন্যত্র চলে যায় । এখন আত্মহত্যা ছাড়া আমার অন্য কোন উপায় নেই।

এ সংবাদ লেখা পর্যন্ত আছমা খাতুন এখনও রোমান শাহরিয়ার লিসনের বাড়িতে অবস’ান করছেন। এ ঘটনায় গত ২২ জুলাই আছমা খাতুন পাটগ্রাম থানায় এক অভিযোগ করলেও রহস্যজনক কারণে পুলিশ এখনো ব্যবস্থা নেয়নি।

কুচলিবাড়ি ইউ পি চেয়ারম্যান হামিদুল হক ঘটনার এ ঘটনার সত্যতা  স্বীকার করে বলেন, বিষয়টি নিয়ে দুই পরিবারের সাথে কথা বলেছি।  বিষয়টি দ্রুত সমাধানের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রেললাইনে বসা ও হাঁটায় সাবধান!

ষ্টাফ রিপোর্টার :: প্রতিবছর বিপুলসংখ্যক মানুষ রেললাইনে কাটা পড়ে মারা যাওয়ার পরও ...