কলারোয়ায় অজ্ঞাত যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

কলারোয়ায় অজ্ঞাত যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

কামরুল হাসান, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি :: সাতক্ষীরার কলারোয়ায় রবিবার সকালে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।  উপজেলার কুশোডাঙ্গা ইউনিয়নের চিতলা চারাবটতলা এলাকার একটি ইটভাটার পাশ থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। অজ্ঞাত ওই ব্যক্তির পরিচয় প্রাথমিক পর্যায়ে জানা যায়নি।

থানা সূত্র জানায়- স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ গুলিবিদ্ধ লাশটি উদ্ধার করে। তার মাথায় গুলিবিদ্ধ ছিলো। ধারণা করা হচ্ছে খুব কাছ থেকে তার মাথায় গুলি করে হত্যা করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

কলারোয়া থানার উপ-পরিদর্শক (এসআই) পিন্টু লাল দাস জানান- রোববার সকালে চিতলা ইটভাটার পাশে চারা বটতলা থেকে এক যুবকের (৩০) লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। এরই ভিত্তিতে সকাল ১০টার দিকে পুলিশ ওই লাশ উদ্ধার করে। লাশের মাথায় শর্টগানের গুলির চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে অন্য জায়গা থেকে তুলে এনে খুব কাছ থেকে গুলি করে হত্যা করা হয়েছে। তার পরিচয় জানার চেষ্টা চলছে। লাশের ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে- কলারোয়া উপজেলার কাজিরহাট-খোর্দ রোডের চিতলা ইটভাটার ৫০০ গজ দুরে পাকা রাস্তার ধারে ওই হত্যাকান্ড ঘটেছে। আনুমানিক ৩০ বছরের অজ্ঞাত এই যুবককে কে বা কারা মাথায় গুলি করে হত্যা করে ফেলে রেখে গেছে। নিহত যুবকের দু’হাত, চোখ-মুখ বাঁধা ছিল। খুব সকালে পথচারীরা লাশটি পড়ে থাকতে দেখে পার্শ্ববর্তী খোরদো পুলিশ ক্যাম্প ও কলারোয়া থানাকে অবহিত করলে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) জিয়াউর রহমানের নেতৃত্বে সেকেন্ড অফিসার এসআই আমিনুল  ইসলাম, এস আই পিন্টু লাল দাস, এসআই রইচ, এসআই ইসমাইল হোসেন,৭ এবং খোর্দ ক্যাম্পের ভারপ্রাপ্ত অফিসার এএসআই নুর আলী সেখানে উপস্থিত হন।

হত্যাকান্ডের খবর পেয়ে সাতক্ষীরা এএসপি (সদর সার্কেল) মেরিনা আক্তার ঘটনাস্থল পরিদর্শন করেন। লাশটিকে স্থানীয় কোন ব্যক্তি সনাক্ত করতে পারিনি। অনুমান করা হচ্ছে বহিরাগতরা রাতের কোন এক সময় হত্যা করে লাশটি এখানে ফেলে গেছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সরকারী ভাবে বিনামূল্যে ঘর পেলো দরিদ্র পরিবার গুলো

সরকারী ভাবে বিনামূল্যে ঘর পেলো দরিদ্র পরিবার গুলো

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: জমি আছে ঘর নেই এ প্রকল্পের ...