কলকাতায় ১১টি পদক জিতলো রাজশাহীর তায়কোয়ানডো

কলকাতায় ১১টি পদক জিতলো রাজশাহীর তায়কোয়ানডো আকরাম হোসাইন, রাবি প্রতিনিধি:: কলকাতায় অনুষ্ঠিতব্য ‘দি সেকেন্ড টিআইএ ওপেন ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নশীপ-২০১৭’ প্রতিযোগিতায় অংশ নিয়ে ১১টি পদক অর্জন করেছে রাজশাহী তায়কোয়ানডো এসোসিয়েশন। শুক্রবার বিকেলে এসোসিয়েশনের দপ্তর সম্পাদক নাঈম আলী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

জানা যায়, গত ২০ ও ২১ ডিসেম্বর কলকাতায় অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় ৬ সদস্য অংশগ্রহন করে ১টি স্বর্ণ, ৪টি রোপ্য ও ৬টি তাম্রসহ মোট ১১টি পদক অর্জন করে।

পুমস ক্যাটাগরিতে পদকপ্রাপ্ত খেলোয়াড়রা হলো শাহিন আলী-স্বর্ণ, আব্দুর রাহিম-রোপ্য, আব্দুল মতিন জয়-তাম্র, রিফাত হাসান মাসুম-তাম্র, সৈয়দ ইবনে রাফিক-তাম্র, নুসরাত জাহান রশ্নি-তাম্র।

এছাড়া ফাইট ক্যাটাগরিতে সৈয়দ ইবনে রাফিক-তাম্র, নুসরাত জাহান রশ্নি-তাম্র, রিফাত হাসান মাসুম-রোপ্য, আব্দুর রাহিম-রোপ্য, আব্দুল মতিন জয়-রোপ্য পদক অর্জন করেন।

আন্তর্জাতিক এই প্রতিযোগিতায় দেশের হয়ে পদক অর্জনের জন্য দলের প্রধান কামরুজ্জামান (চঞ্চল), দলগত প্রশিক্ষক হিসেবে আবুল কালাম আজাদ (মাসুদ) ও খেলোয়াড়বৃন্দকে রাজশাহী তায়কোয়ানডো এসোসিয়েশন ও রাজশাহী বিশ্ববিদ্যালয় তায়কোয়ানডো ট্রেনিং সেন্টারের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।#

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

saf

নারীকে সম্মানিত স্থানে প্রতিষ্ঠিত করতে কাজ করছে বর্তমান সরকার: চুমকি

স্টাফ রিপোর্টার :: মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি ...