কলকাতার তারা টিভির লাইভে থাকছেন মেসবাহ আহমেদ

কলকাতার তারা টিভির লাইভে থাকছেন মেসবাহ আহমেদঢাকা :: সংগীতের অভিজাত মাধ্যম ঐতিহ্যবাহী গজলের একনিষ্ঠ সাধক মেসবাহ আহমেদ। দেশের নন্দিত এই গজলশিল্পীর পরিচিতি এখন ছড়িয়ে পড়েছে উপমহাদেশে। সেই ধারাবাবিকতায় কলকাতার জনপ্রিয় চ্যানেল তারা টিভির লাইভ প্রোগ্রামে এবার তিনি গজল পরিবেশন করতে চলেছেন।
মেসবাহ আহমেদই বাংলাদেশের প্রথম গজলশিল্পী যিনি জনপ্রিয় এই চ্যানেলের লাইভ পারফর্ম করতে চলেছেন। আগামী শুক্রবার (৬ জুলাই ) সকাল ৭টা থেকে মেসবাহর এই লাইভ প্রোগ্রামটি প্রচার হবে তারা টিভিতে। এতে দর্শকদের অনুরোধে কালজয়ী বিভিন্ন গজল পরিবেশনার পাশাপাশি টেলিফোনে সারা বিশ্বের গজলভক্তদের নান প্রশ্নের উত্তর দিবেন তিনি।
অনুষ্ঠানে মেসবাহ আহমেদের সঙ্গে তবলায় থাকছেন পন্ডিত প্রদীপ ঘোষ, যিনি অনুপ জালোটা, গোলাম আলী ও হৈমন্তী শুক্লার মতো খ্যাতিমান শিল্পদের সঙ্গে তবলা বাজিয়ে ব্যাপক পরিচিতি পেয়েছেন।
এ প্রসঙ্গে মেসবাহ বলেন, দেশের প্রায় সব চ্যানেলের লাইভ অনুষ্ঠানে পারফর্ম করার সৌভাগ্য আমার হয়েছে। তবে এবারই প্রথম দেশের বাইরের একটি টিভি চ্যানেলে লাইভ প্রোগ্রাম করতে যাচ্ছি। আমাদের দেশের তুলনায় ভারতে গজলভক্ত শ্রোতার সংখ্যা অনেকবেশি। দেশটিতে গজলের রয়েছে আলাদা কদর। বাংলাদেশেও যে উন্নতমানের গজল চর্চিত হয়,তারা টিভির এ অনুষ্ঠানটির মাধ্যমে সেই বার্তা বিশ্বে ছাড়িয়ে থাকা গজলের সমঝদার শ্রোতাদের সামনে তুলে ধরার সুযোগ পাওয়ায় নিজেকে ভাগ্যবান মনে করছি। এ অনুষ্ঠানটি হতে পারে আমার ক্যারিয়ারের একটি টার্নিং পয়েন্ট।-প্রেস বিজ্ঞপ্তি
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কিশোরের ‘কাটছিলো দিন’

কিশোরের ‘কাটছিলো দিন’

স্টাফ রিপোর্টার :: নিজস্ব গায়কীর আলাদা একটা ঢং এর কারণে শ্রোতাদের মনে ...