কমিটি পূনর্বহালের দাবিতে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক দলের অনশন

কমিটি পূনর্বহালের দাবিতে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক দলের অনশনজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক আবুল হাসান সোহেল বহিস্কার আদেশ প্রত্যাহার ও পৌর কমিটি পূনর্বহালের দাবিতে অনশন কর্মসূচী পালন করেছে দলীয় নেতাকর্মীরা।

আজ বুধবার সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা অনশন করে।

এতে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন সাবু, যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট হারুনুর রশিদ বেপারী, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক ছাইদুর রহমান ছুট্টু, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, সদর উপজেলা (পশ্চিম) যুবদলের সভাপতি খালেদ মোহাম্মদ আলী কিরন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহবায়ক মাহতাব উদ্দিন, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক আবদুর রব শামীম, পৌর যুবদলের সাধারণ সম্পদাক সৌরভ হোসেন ভুলু ও জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক সুমন ভূঁইয়া প্রমুখ।

এসময় বক্তারা জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম-আহবায়ক আহবায়ক আবুল হাসান সোহেলের বহিস্কার আদেশ প্রত্যাহার ও পৌর স্বেচ্ছাসেবক দলের কমিটি পূনর্বহালের দাবি জানান।

প্রসঙ্গত, গত ১৯ আগষ্ট দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দলীয় কার্যালয়ে দু’পক্ষের হাতাহাতির ঘটনা ঘটে। এতে বিএনপির এক ও স্বেচ্ছাসেবকদলের দুই নেতা আহত হয়। পরে জেলা কমিটির যুগ্ম-আহবায়ক আবুল হাসান সোহেলকে বহিস্কার এবং পৌর কমিটি বিলুপ্তির ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি।

 

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শীতার্থদের মাঝে ছাত্রলীগ নেতার শীতবস্ত্র বিতরণ

শীতার্থদের মাঝে ছাত্রলীগ নেতার শীতবস্ত্র বিতরণ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: “আদি হতে অন্ত রবে বন্ধুত্বের বৃত্ত” ...